স্বামীকে হ’ত্যার পর মৃত স্বামীর নামে অভিযোগ দিতে থানায় স্ত্রী - বাংলা একাত্তর স্বামীকে হ’ত্যার পর মৃত স্বামীর নামে অভিযোগ দিতে থানায় স্ত্রী - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

স্বামীকে হ’ত্যার পর মৃত স্বামীর নামে অভিযোগ দিতে থানায় স্ত্রী

স্বামীকে হ’ত্যার পর মৃত স্বামীর নামে অভিযোগ দিতে থানায় স্ত্রী

প্রতীকী ছবি

সারাদেশ: স্বামীকে হ’’ত্যার পর স্বামীর বি’রুদ্ধে অ’ভিযোগ করতে থানায় হাজির এক স্ত্রী। মোরশেদা খামারু নামে ওই নারী সোমবার থানায় হাজির হন স্বামীর বি’রুদ্ধে অ’ভিযোগ করার জন্য। পরে তাকে আ’টক করা হয়। গাজীপুরের টঙ্গী পূর্ব আরিচপুর ভূইয়াপাড়া এলাকার ঘটনা এটি।

রাজশাহী জে’লার বাগমা’রা থানার সাদিপুর গ্রামের প্রয়াত প্রয়াত মনছুর খামারুর মেয়ে মোরশেদা খামারু। প্রথম স্বামীকে তা’লা’ক দিয়ে ১৩ বছর আগে তিনি রংমিস্ত্রি ফয়সাল আলম খানকে (৩৩) বিয়ে করেন।নি’হত ফয়সাল আলম সিলেট শহরের মো. রইছ আলী খানের ছেলে। স্ত্রীকে নিয়ে তিনি ভুঁইয়াপাড়ার মো. রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

এলাকাবাসী জানিয়েছে, পারিবারিক ক’লহের জেরে এই হ’’ত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ লা’শ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহম’দ মেডিক্যাল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে।হ’’ত্যাকাণ্ডের কথা স্বীকার করে মোরশেদা জানান, তিনি মসলা বাটার শিল দিয়ে ফয়সালের মাথায় আ’ঘাত করেন। পরে গ’লায় গামছা পেঁ’চিয়ে মৃ’ত্যু নিশ্চিত করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, মোরশেদা থানায় অ’ভিযোগ করতে এলে পুলিশের একটি দল তার সাথে তাদের ভাড়া বাসায় যায়। সেখানে গিয়ে তারা মোরশেদার স্বামী ফয়সালের মৃ’তদেহ পড়ে থাকতে দেখেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com