বাসের ধাক্কায় ২ গোয়েন্দা কর্মকর্তা নিহত - বাংলা একাত্তর বাসের ধাক্কায় ২ গোয়েন্দা কর্মকর্তা নিহত - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

বাসের ধাক্কায় ২ গোয়েন্দা কর্মকর্তা নিহত

বাসের ধাক্কায় ২ গোয়েন্দা কর্মকর্তা নিহত

রাঙ্গামাটি শহরের জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের সামনে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।নিহতরা হলেন- মো. ইসা রুহুল (৩৮) ও মো. দাউদুল হাসান (৩৮)। তারা দুজনই একটি গোয়েন্দা সংস্থার কর্মকর্তা বলে পুলিশ নিশ্চিত করেছে।নিহত দাউদের গ্রামের বাড়ি ভোলা জেলা সদরের কালিবাড়ি রোড এলাকায় এবং ইসারুলের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরের গোবিন্দপুর এলাকায়।

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা বলছেন, সোমবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম থেকে আসা পাহাড়ীকা পরিবহনের একটি বাস প্রধান সড়কের বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন দুই যাত্রী এবং মাথায় গুরুতর আঘাত পান। পথচারী ও স্থানীয়রা দুজনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রাঙ্গামাটি সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নূরজাহান বেগম জানিয়েছেন, দুজনকে হাসপাতালে আনা হয়েছিল, কিন্তু তার আগেই তারা মারা গেছেন।রাঙ্গামাটির ট্রাফিক পরিদর্শক মো. ইসমাইল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা বাসটি আটক করে থানায় নিয়ে এসেছি।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম জানিয়েছেন, ‘দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুজন ঘটনাস্থলেই মারা গেছেন। বাসটিকে আটক করা হয়েছে, পলাতক চালককে গ্রেপ্তারের চেষ্টা করছি। নিহতদের লাশের পোস্টমর্টেমের ব্যবস্থা করা হয়েছে।’ নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একটি সূত্র দেশ রূপান্তরকে জানিয়েছে, বাসের ধাক্কায় নিহত দুই মোটরসাইকেল আরোহী দেশের একটি গোয়েন্দা সংস্থার কর্মকর্তা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com