৬ মাস আগে বিয়ে করে নাহিদ, চাকরি করতো কুরিয়ার সার্ভিসে - বাংলা একাত্তর ৬ মাস আগে বিয়ে করে নাহিদ, চাকরি করতো কুরিয়ার সার্ভিসে - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

৬ মাস আগে বিয়ে করে নাহিদ, চাকরি করতো কুরিয়ার সার্ভিসে

৬ মাস আগে বিয়ে করে নাহিদ, চাকরি করতো কুরিয়ার সার্ভিসে

নিউ মা’র্কে’টে ঢাকা কলেজ শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যকার সং’ঘ’র্ষের ঘটনায় আ’হত হয়ে আইসিইউ থাকা নাহিদ হাসান (২০) নামের এক যুবকের মৃ’ত্যু হয়েছে। তিনি এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল এলাকায় একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতেন।আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’লের জরুরি বিভাগের ওয়ানস্টপ ই’মা’র্জেন্সি সেন্টারের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টা ৪০ মিনিটে তিনি মা’রা যান।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’লের পু’লিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।ছয় মাস আগে বিয়ে হয় নাহিদ ও ডালিয়ার। তারা ঢাকার কা’ম’রাঙ্গীরচরে বাসা ভাড়া করে থাকতেন।

নাহিদের স্ত্রী’ ডালিয়া আক্তার জানিয়েছিলেন, সকালে কা’ম’রাঙ্গীরচর দেওয়ান বাড়ি এলাকার বাসা থেকে তিনি কর্মস্থলে আসেন। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী নাহিদের হাসপাতা’লে ভর্তির সংবাদ পান। নিউমা’র্কেট এলাকায় সং’ঘ’র্ষের সময় আ’হত অবস্থায় নাহিদ রাস্তায় পড়েছিলেন।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা কলেজের তিন শিক্ষার্থীকে নিউ মা’র্কে’টের দোকানিদের মা’রধরকে কেন্দ্র করে এই সং’ঘ’র্ষ শুরু হয়। রাতভর সং’ঘ’র্ষ শেষে ভোর ৪টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে ফের সং’ঘ’র্ষ শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত। পরে সমঝোতা হলে বন্ধ হয় সং’ঘ’র্ষ। কিন্তু সাড়ে ৪টার আবারও সং’ঘ’র্ষ শুরু হয়েছে।

এ সং’ঘ’র্ষে ঢাকা কলেজের শতাধিক শিক্ষার্থী আ’হত হন। নিউ মা’র্কে’টের ব্যবসায়ী ও দোকানকর্মীরাও অনেকে আ’হত হন। তাদের বেশির ভাগই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’লে চিকিৎসা নিয়েছেন। এ ছাড়া কিছু শিক্ষার্থী বিভিন্ন বেসরকারি হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন। অন্তত দুজন শিক্ষার্থীর অবস্থা গুরুতর বলে জানা গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com