সাংবাদিক মহিউদ্দিন হ’ত্যা মামলার প্রধান আ’সামি ব’ন্দুকযুদ্ধে নি’হত - বাংলা একাত্তর সাংবাদিক মহিউদ্দিন হ’ত্যা মামলার প্রধান আ’সামি ব’ন্দুকযুদ্ধে নি’হত - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

সাংবাদিক মহিউদ্দিন হ’ত্যা মামলার প্রধান আ’সামি ব’ন্দুকযুদ্ধে নি’হত

সাংবাদিক মহিউদ্দিন হ’ত্যা মামলার প্রধান আ’সামি ব’ন্দুকযুদ্ধে নি’হত

কুমিল্লার স্থানীয় সাংবাদিক মহিউদ্দিন স’রকার নাঈম হ’’ত্যা মা’মলার প্রধান আ’সামি মো. রাজু (৩৫) র‍্যা’বের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে নি’হত হয়েছে বলে দাবি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি। শনিবার দিবাগত রাতে জে’লার আদর্শ সদর উপজে’লার ভারত সী’মান্তের গোলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যা’ব-১১ ক্রা’ইম প্রিভেনশন কোম্পানি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্ম’দ সাকিব হোসেন বলেন, আদর্শ সদর উপজে’লার গোলাবাড়ি সী’মান্তে স’ন্ত্রাসীদের একটি দল অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে অ’ভিযান চালায় র‍্যা’ব। এ সময় স’ন্ত্রাসীরা র‍্যা’বকে লক্ষ্য করে এলোপাতাড়ি গু’লি ছুড়লে আত্মরক্ষায় র‍্যা’ব পাল্টা গু’লি ছোড়ে। এ সময় র‍্যা’বের একজন সদস্য এবং রাজু নামের এক স’ন্ত্রাসী আ’হত হয়। পরে উভয়কে আ’শঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আ’হত রাজুকে মৃ’ত ঘোষণা করেন।

নি’হত রাজু কুমিল্লার আদর্শ সদর উপজে’লার বি’ষ্ণপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে। নি’হতের লা’শ ম’য়নাত’দন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে রাখা হয়েছে।

গত ১৩ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লার বুড়িচং উপজে’লার ভারত সী’মান্তের হায়দারাবাদ এলাকায় সাংবাদিক মহিউদ্দিন স’রকারকে গু’লি করে পা’লিয়ে যায় দু’র্বৃত্তরা। পরে তাঁকে উ’দ্ধার করে বুড়িচং উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

পরে এ ঘটনায় নি’হত সাংবাদিক মহিউদ্দিন স’রকার নাঈমের মা নাজমা আক্তার বা’দী হয়ে গত বৃহস্পতিবার রাজুকে প্রধান আ’সামি করে তিন জনের নাম উল্লেখ করে বুড়িচং থানায় মা’মলা করেন। এ মা’মলায় অ’জ্ঞাতনামা আরও চার-পাঁচ জনকে আ’সামি করা হয়। এর আগে মনির ও পলা’শ নামের এজাহারনামীয় দুজনসহ চার জনকে গ্রে’প্তার করে জে’লহাজতে পাঠিয়েছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com