পুলিশ সুপারের সামনে আ.লীগ নেতা; আমি ফেনসিডিল খেয়েছি, আমার ৩ ছেলেও গোপনে খায়

| আপডেট :  ১২ এপ্রিল ২০২২, ০৮:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ এপ্রিল ২০২২, ০৮:২০ অপরাহ্ণ

এক বোতল ফেনসিডিল ভারতে মাত্র ৩৫ টাকা।ভ্যাট ট্যাক্সসহ প্রতি বোতল ৭০ টাকায় কিনে বাংলাদেশে ১০০ টাকায় বিক্রি করলেও সরকারের রাজস্ব বাড়বে। ফেনসিডিল আমদানি করে রাজস্ব আয় বাড়াতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম প্রধান।

সোমবার (১১ এপ্রিল) দুপুর দেড়টায় আদিতমারী থানা আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে জেলা পুলিশ সুপারের (এসপি) উপস্থিতিতে এ বক্তব্য দেন ওই আওয়ামী লীগ নেতা।

তার নাম আজিজুল ইসলাম প্রধান। তিনি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য এবং আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক ও সারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

বক্তব্যের শুরুতে আজিজুল ইসলাম বলেন, আমি খোলামেলা কথা বলি। তাতে জেল হবে না ফাঁসি হবে হোক, আমি হক কথা বলি। এসময় তিনি বলেন, শুধু ফেনসিডিলের কারণে প্রতিদিন হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে। তাই ফেনসিডিল আমদানি করে রাজস্ব আয় বাড়াতে বঙ্গবন্ধুকন্যার দৃষ্টি আকর্ষণ করা যায় কিনা।

আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম আরও বলেন, ‘আমি নিজেও এক বোতল ফেনসিডিল খেয়েছি। ঘুম ছাড়া কিছুই হয় না। ভারতে ফেনসিডিল মাত্র ৩৫ টাকা। এই ফেনসিডিলের কারণে প্রতিদিন হাজার কোটি টাকা ভারতে পাচার হচ্ছে।

আমার তিন ছেলে মাস্টার্স পাস করেছে। তাদের নিষেধ করলেও গোপন জিনিসের ওপর আরও আগ্রহী হয়ে খাচ্ছে। ভারতে গিয়ে আমি নিজেও এক বোতল খেয়েছি, ঘুম ছাড়া কিছু হয় না। ভারতে ডাক্তারের সঙ্গে কথা বলেছি।