চপ-পেয়াঁজু-বেগুনি নিয়ে প্রধানমন্ত্রীকে কটূক্তি: পুলিশ হেফাজতে যুবক

| আপডেট :  ৮ এপ্রিল ২০২২, ০৯:৩৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ এপ্রিল ২০২২, ০৯:৩৪ অপরাহ্ণ

সাম্প্রতিক সময়ে সং’সদে চপ-পেযাজু-বেগুনি নিয়ে প্রধানমন্ত্র্রীর এক বক্তব্যকে বি”কৃত করে সামাজিক স্যোশাল মিডিয়া ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করার অ’ভিযোগে ভোলার তজুম’দ্দিন উপজে’লায় মো. সাখাওয়াত (২২) নামে এক যুবককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সাখাওয়াত উপজে’লার চাচড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মো. মোস্তাফিজ মিয়ার ছেলে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে উপজে’লার দক্ষিণ খাসেরহাট বাজার থেকে স্থানীয়রা তাকে আ’টক করে তজুম’দ্দিন থানায় খবর দিলে তজুম’দ্দিন থানা পুলিশ স্থানীয়দের কাছ থেকে তাকে উ’দ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

তজুম’দ্দিন থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে সাখাওয়াত তাঁর নিজ ফেসবুক অ্যাকাউন্টে চপ-পেঁয়াজু-বেগুনি কাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এরপর রাতে ৯টার দিকে উপজে’লার খাসেরহাট বাজারে স্থানীয়রা তাকে আ’টক করে তজুম’দ্দিন থানায় খবর দিলে থানা পুলিশ তাকে স্থানীয়দের হাত থেকে উ’দ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তজুম’দ্দিন থানার অফিসার ই’নচার্জ এস এম জিয়াউল হক জানিয়েছেন, পুলিশ হেফাজতে নেওয়া সাখাওয়াতকে জি’জ্ঞাসাবাদ চলছে। জি’জ্ঞাসাবাদ শেষে তাঁর বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।