গভীর রাতে গৃহবধূর ঘরে ছোট ছেলে, লজ্জায় আত্মহ’ত্যা করলেন বাবা

| আপডেট :  ৩০ মার্চ ২০২২, ০৩:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ মার্চ ২০২২, ০৩:৪২ অপরাহ্ণ

ছেলের বি’রুদ্ধে পরকীয়ার অ’ভিযোগ। গভীর রাতে অন্যের স্ত্রীর ঘরে প্রবেশের অ’ভিযোগে মাসখানেক ধরে এলাকায় চলছে বিচার সালিশের প্রক্রিয়া। তবে ছেলে সেই সালিশ মানতে রাজি নয়। ল’জ্জায় এবং ক্ষো’ভে আত্মহ’’ত্যা করেছেন বাবা। রংপুরের পীরগাছা এলাকার ঘটনা এটি। মঙ্গলবার ২৯ মার্চ সকালে ফুল চান মিয়ার বাড়ির পেছনে গাছের সঙ্গে ফাঁ’স দেওয়া অবস্থায় পাওয়া যায় তাকে।

নি’হতের ছোট ছেলে শহিদুল ইসলামের (২৪) বি’রুদ্ধে পার্শ্ববর্তী এক নববধুর ঘরে প্রবেশের অ’ভিযোগ রয়েছে। ওই গৃ’হবধূর স্বামী ঢাকায় থাকেন। বি’ষয়টি জানাজানি হলে শহিদুল গা-ঢাকা দেয়। স্থানীয়রা বি’ষয়টি নিয়ে সালিশ বিচারের নামে দীর্ঘ এক মাস ধরে দেনদরবার চালায়, কিন্তু এ ব্যাপারে এখনো পর্যন্ত কোনো সমাধান আসেনি।

গৃ’হবধূর স্বামী বাড়িতে এলে শহিদুলের সাথে হাতাহাতি হয়। উভয় ঘটনায় গত সোমবার সালিশ হবার কথা থাকলেও শহিদুল ইসলাম সেটি না মানার ঘোষণা দেন। পরে চানমিয়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে ক্ষমা চান। ছেলেরা এমন কর্মকাণ্ডে ল’জ্জায় এবং হবে মঙ্গলবার ভোরে বাড়ির পাশে গাছের সাথে ফাঁ’সি দিয়ে আত্মহ’’ত্যা করে ফুল চান মিয়া।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেশ চন্দ্র জানিয়েছেন, চান মিয়া আত্মহ’’ত্যা করেছে এবং এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোনো অ’ভিযোগ পাওয়া যায়নি। ম’রদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে এবং থানায় একটি অপমৃ’ত্যু মা’মলা করা হয়েছে।