পঞ্চম শ্রেণীর ছাত্রীর সাথে ১০ম শ্রেণীর ছেলের বিয়ে দিলেন স্কুলশিক্ষিকা মা - বাংলা একাত্তর পঞ্চম শ্রেণীর ছাত্রীর সাথে ১০ম শ্রেণীর ছেলের বিয়ে দিলেন স্কুলশিক্ষিকা মা - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

পঞ্চম শ্রেণীর ছাত্রীর সাথে ১০ম শ্রেণীর ছেলের বিয়ে দিলেন স্কুলশিক্ষিকা মা

পঞ্চম শ্রেণীর ছাত্রীর সাথে ১০ম শ্রেণীর ছেলের বিয়ে দিলেন স্কুলশিক্ষিকা মা

দশম শ্রেণীতে পড়ুয়া ছেলের সাথে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে বাল্যবিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে চুয়াডাঙ্গার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার বিরুদ্ধে। গত ২০ মার্চ এ ঘটনা ঘটে। সদর উপজেলার বেগম পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ওই সহকারী শিক্ষিকা।

একই উপজেলার বিল পাড়া গ্রামের অশোক আলীর মেয়ের তার ছেলের বিয়ে দেন সহকারী শিক্ষিকা শামসুন্নাহার। প্রথমদিকে বিয়ের বিষয়টি গোপন রাখা হলেও পরে পঞ্চম শ্রেণীর ছাত্রী শ্বশুর বাড়িতে গেলে বিষয়টি জানাজানি হয়।

মেহেদী রাঙা হাতে ক্লাসে উপস্থিত পঞ্চম শ্রেণীর ছাত্রী। বিয়ের বিষয়ে ওই ছাত্রী জানান, এক সপ্তাহ আগে তাঁদের বিয়ে হয়েছে।

সহকারী শিক্ষিকা শামসুন নাহার বলেন, তার মায়ের শারীরিক অবস্থা খুব একটা ভালো নয় এবং তার মায়ের ইচ্ছা নাতি ছেলের বউ দেখা। মূলত শামসুন্নাহারের মায়ের সেই ইচ্ছা পূরণ করার জন্যই ছেলের বিয়ে দেয়া হয়েছে। ধর্মীয় রীতি মেনে বিয়ে সম্পন্ন করা হয়েছে। বর এবং কনের বয়স কম হাওয়াই কাবিন করা সম্ভব হয়নি।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীম ভুইয়া জানান, এ খবরটি সম্পর্কে এখনো কিছু জানা নেই আমার। তবে সত্যতা পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com