সেই শুটার মাসুম গ্রাফিক্স ডিজাইনার, বাবা স্কুল শিক্ষক - বাংলা একাত্তর সেই শুটার মাসুম গ্রাফিক্স ডিজাইনার, বাবা স্কুল শিক্ষক - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন

সেই শুটার মাসুম গ্রাফিক্স ডিজাইনার, বাবা স্কুল শিক্ষক

সেই শুটার মাসুম গ্রাফিক্স ডিজাইনার, বাবা স্কুল শিক্ষক

মতিঝিল থানা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপুসহ শাজাহানপুরে জোড়া খু’নের শুটার মাসুম ওরফে আকাশ পেশায় একজন গ্রাফিক্স ডিজাইনার। পাশাপাশি তার বাবা একজন স্কুল শিক্ষক।

রোববার (২৭ মার্চ) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার।এর আগে, গোয়েন্দা নজরদারি ও প্রযুক্তির সহযোগিতা তাকে বগুড়া থেকে গ্রে’প্তার করে গো’য়েন্দা পুলিশ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঘটনার দিন মাসুম গো’পনে সংবাদ পায় মতিঝিল এজিবি কলোনি সংলগ্ন কাঁচা বাজার এলাকায় আওয়ামী লীগ নেতা টিপু রেস্টুরেন্টে আছে। এরপর মাসুম আসে এবং গু’লি করার প্রস্তুতি নেয়। কিন্তু টিপু অনেক লোকজনের মধ্যে থাকায় গু’লি করতে না পেরে গাড়ি অনুসরণ করতে থাকে।

গাড়িটি শাজাহানপুর লাইনের আগে আমতলা রাস্তায় যানজটে আ’টকা পড়লে মাসুম টিপুকে লক্ষ্য করে উপর্যপুরি গু’লি করে পালিয়ে যায়। সঙ্গে তার দুই বন্ধু ছিল বলেও প্রাথমিক জি’জ্ঞাসাবাদে স্বীকার করেছে।

কলেজছাত্রী সমিয়া আফরান প্রীতিকে তাহলে কেন হ’’ত্যা করা হলো, এ বি’ষয়ে মাসুম কি কিছু বলেছে?- এমন প্রশ্নে হাফিজ আক্তার বলেন, পি’স্তলের ট্রিগারে চা’প দেওয়া ছিল। যে কয়টা গু’লি ছিল তার সবই বের হয়ে যায়। মূলত এ কারণেই প্রীতি গু’লিবিদ্ধ হয়ে মা’রা যায়। কিন্তু প্রীতিকে হ’’ত্যা করার কোন উদ্দেশ্য তার ছিল না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com