সব শেষ তাতেও মেলেনি শান্তি, স্ত্রীকে বের করে দিলেন ৭ বিয়ে করা স্বামী

| আপডেট :  ১৪ মার্চ ২০২২, ১১:০৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ মার্চ ২০২২, ১১:০৫ পূর্বাহ্ণ

ছেলেকে নিয়ে বাড়ির গেটে বসে আছেন অ’সহায় স্ত্রী। যৌ’তুকের দাবীতে নি’র্যাতনের শি’কার হয়ে আ’দালতে মা’মলার আবেদন করায় ক্ষি’প্ত হয়ে এমন কাজ করেছেন স্বামী। যদিও আ’দালত মা’মলাটি আমলে না নিয়ে ত’দন্ত করতে দিয়েছেন আইনজীবী সমিতির সভাপতি ও আ’দালতের পিপিকে। কারণ যার বি’রুদ্ধে অ’ভিযোগ তিনি একজন আইনজীবী।

শনিবার (১২ মার্চ) ঘটনাটি ঘটেছে বরগুনা পৌর শহরের কলেজিয়েট বিদ্যালয় সড়কে। ভু’ক্তভোগী ওই নারী কলেজিয়েট স’রকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা (৫৫)। অ’ভিযুক্ত স্বামী জামায়াত ইসলামের নেতা ও জে’লা ও দায়রা জজ আ’দালতের একজন আইনজীবী।

ভু’ক্তভোগী ওই শিক্ষিকা জানান, তার স্বামী এ পর্যন্ত সাতটি বিয়ে করেছেন। একাধিকবার নি’র্যাতনের পরও নানান ক’ষ্টের মধ্যে স’ন্তানদের মুখের দিকে তাকিয়ে স্বামীর ঘর ছাড়েননি তিনি। এরপর তার বেতনের টাকা স্বামী চাইলে তাও দিয়ে দেন তিনি। কিন্তু সব শেষ তাতেও মেলেনি শান্তি।

প্রতিনিয়ত মা’রধর করে ঘর থেকে বের করে দিতে চাইলে প্রথমে পুলিশ সুপার বরাবর অ’ভিযোগ দিলে বি’ষয়টি সমাধানের চেষ্টা করেন পুলিশ। পুলিশের কাছে অ’ভিযোগ দেয়ায় আরও ক্ষি’প্ত হয়ে বাড়িয়ে দেন নি’র্যাতনের মাত্রা।

এরপর আ’দালতে যৌ’তুকের দাবীতে নি’র্যাতনের মা’মলার আবেদন করলে মা’মলা গ্রহণ না করে ত’দন্তের নির্দেশ দেন আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট নান্না ও জে’লা ও দায়রা জজ আ’দালতের পিপি এ্যাডভোকেট ভুবন চন্দ্রকে।

এতে আরও ক্ষি’প্ত হয়ে শনিবার সকালে স্ত্রী ও স’ন্তানকে বাড়ি থেকে বের করে দিয়ে বাড়িতে তালা মে’রে দেন।এ বি’ষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মেহেদী হাছান জানান, ঘর থেকে বের করে দেয়ার বি’ষয়ে ‘৯৯৯’ এ ফোন করার পরে আমি পুলিশ পাঠিয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে। সূত্রঃ একাত্তর টিভি অনলাইন