বাসর ঘরে অপেক্ষায় কনে, বর এলো লাশ হয়ে!

| আপডেট :  ১৩ মার্চ ২০২২, ০৮:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ মার্চ ২০২২, ০৮:১৯ অপরাহ্ণ

বিয়ে উপলক্ষে বাড়িতে চলছিলো আনন্দ উৎসব। সকলে অপেক্ষায় কখন বাড়ি আসবে নববধূ। কিন্তু নতুন বাড়ি ফেরার পর যখন চলছে বউভাতের আয়োজন তখন হঠাৎ করেই বর রাজ কুমার সরদার (২৫) অসুস্থ হয়ে পড়েন।

দ্রুত অসুস্থ বরকে নেয়া হয় নিকটবর্তী চিকিৎসাকেন্দ্রে। কিন্তু স্থানীয়ভাবে চিকিৎসা দিয়েও কাজ হয়নি। পরবর্তীতে নেওয়া হয় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ৮টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন রাজ।

জানা গেছে, রাজ কুমার সরদার উপজেলার কুসুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ী আদিবাসী পল্লীর নামুয়া সরদারের ছেলে। তিনি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। আজ রবরার দুপুরে রীতি অনুযায়ী তার শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।

মৃতের পরিবারের সদস্যরা জানান, গত বৃহস্পতিবার রাতে রাজ কুমার সরদার সঙ্গে নাচোল উপজেলার কাঁকনহাট শ্যারোপাড়া এলাকার এক মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। রীতি অনুযায়ী শুক্রবার সন্ধ্যায় বর ও বরযাত্রীরা নতুন বউকে নিয়ে বাড়ি ফেরে। এর কিছু পরেই পেট ব্যথা শুরু হয় রাজ কুমার সরদারের।

রাজের বাবা নামুয়া সরদার বলেন, প্রচণ্ড ব্যথায় চিৎকার শুরু করলে ছেলে রাজকে প্রথমে দেলুয়াবাড়ী বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে একটি মাইক্রোবাসে নেওয়া হয় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যার রাজ মৃত্যুর কোলে ঢলে পড়ে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি তার জানা নেই এবং কেউ তাকে অবগতও করেননি।