ভাগনি ৪ মাসের অন্তঃসত্ত্বা, মামা গ্রে’ফতার

| আপডেট :  ২৪ জানুয়ারি ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ জানুয়ারি ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ণ

ঢাকার ধামরাইয়ে ভাগ্নীকে ধ”ণের অ’ভিযোগে মামা আমির হোসেন আমুকে (৪৫) আ’টক করেছে ধামরাই থানা পুলিশ। অ’ভিযুক্ত আমির হোসেন আমু উপজে’লার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের মোঃ ইজ্জত আলীর ছেলে।রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে আ’টকের বি’ষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজে’লার কাওয়ালীপাড়া পুলিশ ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ মোঃ রাসেল মোল্লা।

এর প্রায় চার মাস পূর্বে আমির হোসেনের বাড়ীতে বেড়াতে এসে রাতে আমির হোসেনের মেয়ের সাথে একই কক্ষে ঘুমাতে যায় ভু’ক্তভোগী। পরের দিন সকালে আমির হোসেনের মেয়ে প্রাইভেট পড়তে গেলে আমির হোসেন গোপনে ভাগ্নীর সেই কক্ষে প্রবেশ করে ভাগ্নীকে জোর পূর্বক ধ”ণ করে। পরে ভাগ্নী চি’ৎকার করলে আমির হোসেন তাকে প্রা’ণ নাশের হু’মকি দেয়।

এতে ভ’য় পেয়ে ভু’ক্তভোগী ভাগ্নী ও তার পরিবার চুপ হয়ে যায়। গত এক মাস আগে মেয়ের বিয়ে হয়। সেখানে তার শা’রীরিক অবস্থা পরিবর্তন দেখা গেলে মেয়েকে ডাক্তারি পরীক্ষা করানো হলে জানতে পারে সে চার মাসের অ’ন্তঃসত্ত্বা। পরে তাকে জিজ্ঞেস করলে সব ঘটনা পরিবার কে জানায়।এ ঘটনায় ভু’ক্তভোগীর মা রোববার (২৩ জানুয়ারি) সকালে অ’ভিযুক্ত ভাই আমির হোসেন আমুর বি’রুদ্ধে থানায় লিখিত অ’ভিযোগ করেন।

স্থানীয়রা জানান, আমির হোসেন একজন মা’দকসেবী ও খা’রাপ চরিত্রের লোক। নারী কে’লেঙ্কারির মতো জগন্য ঘটনা তার আরো রয়েছে। এমন ঘটনায় একাধিকবার জরিমানাও দিয়েছে সে। কিন্তু নিজের ভাগ্নীর সাথে এতো জগন্য কাজ মেনে নেয়া যায় না। তার কঠিন বিচার হওয়া উচিত।

ভু’ক্তভোগী ধ”ণের ঘটনা স্বীকার করে বলেন, আমার মামাতো বোনের সাথে রাতে একত্রে ঘুমাই। সে সকালে পড়তে গেলে সেই সুযোগে মামা আমির হোসেন ঘরে এসে আমার সাথে এই জঘন্য কাজটি করে। আমি চি’ৎকার করলে আমাকে মা’রধর করে এবং অন্য কাউকে জানালে আমাকে প্রা’ণনা’শের হু’মকি দেন মামা।

এ বি’ষয়ে কাওয়ালীপাড়া পুলিশ ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ রাসেল মোল্লা জানান, আজকে ভু’ক্তভোগীর মা বা’দী হয়ে একটি লিখিত অ’ভিযোগ করেন। গো’পন সংবাদের ভিত্তিতে আমির হোসেন আমুর বাড়ি থেকে তাকে আ’টক করে থানায় নিয়ে এসেছি । তার বি’রুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।