বন্ধুকে তাড়িয়ে ছাত্রীকে সড়ক থেকে তুলে নিয়ে ধ’র্ষ’ণ

| আপডেট :  ২৩ জানুয়ারি ২০২২, ০৪:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ জানুয়ারি ২০২২, ০৪:২৯ অপরাহ্ণ

মাদারীপুরের শিবচর উপজে’লায় বন্ধুকে তাড়িয়ে দিয়ে সড়ক থেকে তুলে নিয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় মূল অ’ভিযুক্ত নাহিদ শেখ (২৮) নামে এক যুবককে গ্রে’ফতার করেছে পুলিশ।রোববার সকালে ভি’কটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে রাতেই পুলিশ অ’ভিযান চা’লিয়ে অ’ভিযুক্ত নাহিদকে গ্রে’ফতার করে। এ ঘটনায় একজন প’লাতক রয়েছে।গ্রে’ফতার নাহিদ শেখ বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে। প’লাতক আল আমিন হাওলাদার একই গ্রামের। তারা মিয়া হাওলাদারের ছেলে ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে বাজারের দিক যাচ্ছিল। পথিমধ্যে তার এক বন্ধুর সঙ্গে দেখা হয়। এর পর তারা বীনা পানি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কথা বলছিল। এ সময় ওই এলাকার নাহিদ শেখ ও আল আমিন হাওলাদার একটি মোটরসাইকেলে এসে ভ’য়ভীতি দেখিয়ে মেয়েটির বন্ধুকে তাড়িয়ে দেয়।

পরে ওই ছাত্রীকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে উঠিয়ে পার্শ্ববর্তী সন্ন্যাসীরচরের মাদবরকান্দির একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে নাহিদ শেখ তাকে ধ”ণ করে। মেয়েটির চি’ৎকারে এলাকাবাসী এগিয়ে এলে তারা পা’লিয়ে যায়।

পরে রাতেই পুলিশ অ’ভিযান চা’লিয়ে নাহিদ শেখকে গ্রে’ফতার করে। তবে আল আমিন এখনও প’লাতক রয়েছে।শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ওই শিক্ষার্থীর ভাই বা’দী হয়ে মা’মলা করেছে। রাতেই ধ’র্ষককে গ্রে’ফতার করা হয়েছে। রোববার সকালে ভি’কটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।