পুরুষ বিউটি ব্লগারকে যৌ’ন নি’র্যাতন, নারী আরজেসহ গ্রে’প্তার ৩

| আপডেট :  ২৩ জানুয়ারি ২০২২, ০৩:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ জানুয়ারি ২০২২, ০৩:১৬ অপরাহ্ণ

রাজধানী বসুন্ধরা আবাসিক এলাকায় চাঞ্চল্যকর পুরুষ বিউটি ব্লগারকে যৌ’ন নি’র্যাতন ও হ’’ত্যাচেষ্টার ঘটনায় দা’য়েরকৃত মা’মলার মূলহোতা ইশতিয়াক আমিন ফুয়াদ ও তার সহযোগী তথাকথিত নারী আরজেসহ তিনজনকে রাজধানীর ফার্মগেট ও মহাখালী থেকে গ্রে’প্তার করেছে র‍্যা’ব। আজ রোববার দুপুরে র‌্যা’বের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বি’ষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুরুষ বিউটি ব্লগারকে যৌ’ন নি’র্যাতন ও হ’’ত্যাচেষ্টার ঘটনায় দা’য়েরকৃত মা’মলায় মূলহোতা ইশতিয়াক আমিন ফুয়াদ ও তার সহযোগী তথাকথিত নারী আরজেসহ তিনজনকে গ্রে’প্তার করা হয়েছে। গতকাল শনিবার রাজধানীর ফার্মগেট ও মহাখালী থেকে তাদের গ্রে’প্তার করা হয়। এ বি’ষয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‌্যা’বের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক।

উল্লেখ্য, রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ট্রান্সজেন্ডারকে নি’র্যাতন ও হ’’ত্যাচেষ্টার ঘটনায় এক নারীসহ তিনজনের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের হয়। গত শুক্রবার রাজধানীর ভাটারা থানায় মা’মলাটি দা’য়ের করা হয়েছে। অ’ভিযুক্তরা হলেন- ইশতিয়াক আমিন ফুয়াদ ওরফে সানি, রিশু ও সাইমা নিরা। অ’ভিযুক্ত ফুয়াদ নিজেকে স’শস্ত্র বাহিনীর সদস্য পরিচয়ে প্র’তারণা করতেন। আর সাইমা নিরা নিজেকে পুলিশের কর্মকর্তা পরিচয় দিতেন।

এজাহারে ভু’ক্তভোগী জানান, তিনি ওই যুবকের কথা বিশ্বাস করে বিকেল সাড়ে ৩টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার সি ব্লকে ৫ নম্বর সড়কের এক বাসার দ্বিতীয় তলার ফ্ল্যাটে যান। সেখানে যাওয়ার পর তিনি এক নারী ও আরেকজন পুরুষকে দেখতে পান।

ওই তিনজন ভু’ক্তভোগীকে বি’বস্ত্র করে ভিডিও ধারণ করেন। এতে বা’ধা দিলে তিনজন তাকে মা’রধর শুরু করেন এবং বলতে থাকেন, এই ভিডিও তারা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেবেন। এ সময় তিনজন নিজেদের আইনের লোক পরিচয় দেন। তাদের কাছে অ’স্ত্র ও ওয়াকিটকি ছিল বলেও অ’ভিযোগে উল্লেখ করেছেন ভু’ক্তভোগী।