ধর্মীয় অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় মারা গেলেন ব্যাংক কর্মকর্তা

| আপডেট :  ২৩ জানুয়ারি ২০২২, ১২:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ জানুয়ারি ২০২২, ১২:৫৫ অপরাহ্ণ

কুড়িগ্রামের রাজারহাটে একটি অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় পলা’শ চন্দ্র বর্মন (৩৮) নামে এক ব্যাংক কর্মকর্তা মা’রা গেছেন। তিনি সোনালী ব্যাংকের কুড়িগ্রাম শাখার প্রিন্সিপাল অফিসের প্রধান কর্মকর্তা। শনিবার (২২ জানুয়ারি) দিনগত রাতে রাজারহাট উপজে’লার

আদর্শ বিএল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত ওই অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় তার মৃ’ত্যু হয়। সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিস কুড়িগ্রামের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-ইন চার্জ) ওয়াহেদুন্নবী সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পলা’শের বাড়ি লালমনিরহাটের হাতিবান্ধা উপজে’লার নওদাবাস এলাকায়। সোনালী ব্যাংক কুড়িগ্রাম শাখার এ জি এম লুৎফুল হোসেন জানান, পলা’শ কুড়িগ্রাম অফিসের ডিজিএম অফিসে কর্মরত ছিলেন। পাশাপাশি সনাতন ধর্মাবলম্বী হিন্দুদের জাতীয় সংগঠন ‘আনন্দমার্গ জাকৃতি সংঘ’ এর একজন সদস্য হওয়ায় তিনি মাঝে মধ্যে ধর্মসভায় অংশ নিতেন।

সোনালী ব্যাংক কুড়িগ্রাম সূত্র জানায়, সন্ধ্যায় একটি ধর্মীয় অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় হঠাৎ হার্ট অ্যাটাক হলে সভার আয়োজকরা তাকে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা করে জানান, হার্ট অ্যাটাকে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়েছে।

পলা’শের চাচাতো ভাই মৃদুল রায় সংবাদমাধ্যমকে বলেন, পলা’শে আগে থেকে হার্টের স’মস্যা ছিল না। কীভাবে কী হয়ে গেল আমরা বুঝতে পারলাম না। রাতেই ম’রদেহ কুড়িগ্রাম থেকে নিজ বাড়ি লালমনিরহাটের নওদাবাসে নিয়ে যাওয়া হয়।