ধ’র্ষণ করতে যাওয়ায় যুবকের গো’পনা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে দিলেন গৃহবধূ

| আপডেট :  ২৩ জানুয়ারি ২০২২, ১১:০৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৩ জানুয়ারি ২০২২, ১১:০৩ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজে’লা দৌলরদী গ্রামে শাহ আলম নামের এক যুবকের পু’রুষাঙ্গ কে’টে দিয়েছেন এক গৃ’হবধূ ও তার স্বজনরা। ধ”ণ থেকে বাচঁতে এ ঘটনা ঘটিয়েছেন বলে দাবি করেছেন ওই গৃহবধু।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে ওই গৃহবধুর শোয়ার ঘরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। আ’হত র’ক্তাক্ত যুবককে উ’দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আ’হত শাহ আলম উপজে’লার সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে।

এ ঘটনায় ভু’ক্তভোগী বা’দী হয়ে শনিবার (২২ জানুয়ারি) সোনারগাঁও থানায় একটি অ’ভিযোগ দায়ের করেছেন। তবে অ’ভিযুক্ত শাহ আলম অ’ভিযোগ অস্বীকার করে বলেন, পূর্ব শ’ত্রুতার জেরে কৌশলে তাকে ডেকে নিয়ে এ ঘটনা ঘটিয়েছেন ওই গৃ’হবধূ।

লিখিত অ’ভিযোগে ভু’ক্তভোগী উল্লেখ করেন যে, তার স্বামী ব্যবসার কাজে প্রায়শই বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে তাদের প্রতিবেশী শাহ আলম তাকে দীর্ঘ দিন ধরে কু’প্রস্তাব দিয়ে আসছে। বি’ষয়টি নিয়ে এর আগে শাহ আলমকে বারবার সতর্ক করেন ওই নারী। গত শনিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে তার অ’জ্ঞাতে ঘরে প্রবেশ করে শাহ আলম।

এক পর্যায়ে শাহ আলম ভু’ক্তভোগীকে আকস্মিক জড়িয়ে ধরলে তার মেয়ে ও জামাতা তাকে বেঁ’ধে তার পু’রুষাঙ্গ ব্লেড দিয়ে কে’টে ফে’লেন। পরে আ’হত শাহ আলমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শাহ আলম জানান, পূর্ব শ’ত্রুতার জেরে একা পেয়ে কৌশলে ওই মহিলা ও তার আত্মীয়রা আমাকে বেঁ’ধে গো’পনাঙ্গ কে’টে দেয়। সোনারগাঁ থানার ওসি (ত’দন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় অ’ভিযোগ গ্রহণ করা হয়েছে। বি’ষয়টির ত’দন্ত চলছে।