নিজের ইজ্জত বাঁচাতে যুবকের গো’পনা’ঙ্গ কে’টে দিলেন গৃ’হবধূ!

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২২, ১১:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২২, ১১:২৫ অপরাহ্ণ

আজ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজে’লায় স্থানীয় এক যুবকের বি’রুদ্ধে ধ’র্ষণচেষ্টার অ’ভিযোগ আনলেন গৃ’হবধূ। আর এ সময় ওই গৃ’হবধূ অ’ভিযুক্ত যুবকের গো’পনা’ঙ্গ কে’টে দেন।

গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আ’হত যুবককে উ’দ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই নারী বা’দী হয়ে শনিবার সোনারগাঁ থানায় লিখিত অ’ভিযোগ দা’য়ের করেছেন।

অ’ভিযোগ থেকে জানা যায়, উপজে’লার সনমান্দী ইউনিয়নের ওই গৃ’হবধূকে প্রতিবেশী ওই যুবক দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। প্রস্তাবে রাজি না হওয়ায় শুক্রবার রাতে গৃ’হবধূকে জাপটে ধরেন তিনি। এ সময় গৃ’হবধূর চি’ৎকারে তাঁর মেয়ে, জামাতা এসে যুবককে বেঁ’ধে তাঁর গো’পনা’ঙ্গ কে’টে দেন।

আ’হত প্রতিবেশীর চি’ৎকারে স্থানীয়রা এবং পরিবারের লোকজন এসে তাঁকে উ’দ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মা’মলার বা’দী বলেন, ‘নিজের ইজ্জত রক্ষা করতে যা করার প্রয়োজন তাই করেছি। ‘ আ’হত ব্যক্তি জানান, পূর্বশ’ত্রুতার জের ধরে রাস্তায় একা পেয়ে তাঁরা তাঁর ও’পর অ’মানুষিক নি’র্যাতন চালান। এ সময় তাঁকে বেঁ’ধে গো’পনা’ঙ্গ কে’টে দেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (ত’দন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ওই নারী থানায় লিখিত অ’ভিযোগ দা’য়ের করেছেন। এ বি’ষয়ে ত’দন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।