শা’রীরিক সম্পর্কের সময় স্ত্রীর গো’পনা’ঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে দিল পা’ষ’ণ্ড স্বামী

| আপডেট :  ২১ জানুয়ারি ২০২২, ১১:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জানুয়ারি ২০২২, ১১:০২ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ের ৬ মাস পর গো’পনাঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে স্ত্রীকে হ’’ত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজে’লার নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নি’হত রিয়া মনি (২০) ওই গ্রামের মো. ফরিদ মিয়ার ছেলে নেয়ামতুল্লাহ বাবুর (২২) স্ত্রী।

তিনি একই গ্রামের মো. হুমায়ুন স’রকারের মেয়ে। এ ঘটনায় নি’হত রিয়া মনির মা মাজেদা বেগম শুক্রবার সকালে নবীনগর থানায় একটি হ’’ত্যা মা’মলা দায়ের করেছেন। পুলিশ ঘা’তক স্বামীকে গ্রে’ফতার করার পর প্রাথমিকভাবে হ’’ত্যার দায় স্বীকার করেছেন।

মা’মলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে পারিবারিক ক’লহ হয়। এর জের ধরে রাতে তার স্ত্রীর গো’পনাঙ্গে কৌশলে বি’ষয়াক্ত ট্যাবলেট ঢুকিয়ে দেয় তার স্বামী নেয়ামতুল্লাহ বাবু।

পরবর্তীতে শুক্রবার সকালে রিয়া মনি ঘুম থেকে উঠে ছ’টফট ও বমি করলে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে দ্রুত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘণ্টা দুয়েক পর তার মৃ’ত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৬ মাস আগে তাদের বিয়ে হয়। পারিবারিক ক’লহের জের ধরে সুকৌশলে পা’ষ’ণ্ড স্বামী শা’রীরিক সম্পর্ক করার অজুহাতে গো’পনাঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে দেয়। এরপর ভোর ৫টার দিকে রিয়া মনি ঘুম থেকে ওঠে অনবরত বমিসহ ছ’টফট করতে থাকলে স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘণ্টা দুয়েক পর তার মৃ’ত্যু হয়।নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, স্বামীকে গ্রে’ফতার করার পর প্রাথমিকভাবে সে হ’’ত্যার কথা স্বীকার করেছে। তাকে ব্রাহ্মণবাড়িয়া আ’দালতে সোপর্দ করা হয়েছে।