শা’রীরিক সম্পর্কের সময় স্ত্রীর গো’পনা’ঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে দিল পা’ষ’ণ্ড স্বামী - বাংলা একাত্তর শা’রীরিক সম্পর্কের সময় স্ত্রীর গো’পনা’ঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে দিল পা’ষ’ণ্ড স্বামী - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
শা’রীরিক সম্পর্কের সময় স্ত্রীর গো’পনা’ঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে দিল পা’ষ’ণ্ড স্বামী

শা’রীরিক সম্পর্কের সময় স্ত্রীর গো’পনা’ঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে দিল পা’ষ’ণ্ড স্বামী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ের ৬ মাস পর গো’পনাঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে স্ত্রীকে হ’’ত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজে’লার নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নি’হত রিয়া মনি (২০) ওই গ্রামের মো. ফরিদ মিয়ার ছেলে নেয়ামতুল্লাহ বাবুর (২২) স্ত্রী।

তিনি একই গ্রামের মো. হুমায়ুন স’রকারের মেয়ে। এ ঘটনায় নি’হত রিয়া মনির মা মাজেদা বেগম শুক্রবার সকালে নবীনগর থানায় একটি হ’’ত্যা মা’মলা দায়ের করেছেন। পুলিশ ঘা’তক স্বামীকে গ্রে’ফতার করার পর প্রাথমিকভাবে হ’’ত্যার দায় স্বীকার করেছেন।

মা’মলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে পারিবারিক ক’লহ হয়। এর জের ধরে রাতে তার স্ত্রীর গো’পনাঙ্গে কৌশলে বি’ষয়াক্ত ট্যাবলেট ঢুকিয়ে দেয় তার স্বামী নেয়ামতুল্লাহ বাবু।

পরবর্তীতে শুক্রবার সকালে রিয়া মনি ঘুম থেকে উঠে ছ’টফট ও বমি করলে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে দ্রুত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘণ্টা দুয়েক পর তার মৃ’ত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৬ মাস আগে তাদের বিয়ে হয়। পারিবারিক ক’লহের জের ধরে সুকৌশলে পা’ষ’ণ্ড স্বামী শা’রীরিক সম্পর্ক করার অজুহাতে গো’পনাঙ্গে বি’ষাক্ত ট্যাবলেট ঢুকিয়ে দেয়। এরপর ভোর ৫টার দিকে রিয়া মনি ঘুম থেকে ওঠে অনবরত বমিসহ ছ’টফট করতে থাকলে স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘণ্টা দুয়েক পর তার মৃ’ত্যু হয়।নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, স্বামীকে গ্রে’ফতার করার পর প্রাথমিকভাবে সে হ’’ত্যার কথা স্বীকার করেছে। তাকে ব্রাহ্মণবাড়িয়া আ’দালতে সোপর্দ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com