অ’পহ’রণের ৩ মাস পর দুলাভাইয়েরর বাড়িতে শ্যালিকার লা’শ - বাংলা একাত্তর অ’পহ’রণের ৩ মাস পর দুলাভাইয়েরর বাড়িতে শ্যালিকার লা’শ - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
অ’পহ’রণের ৩ মাস পর দুলাভাইয়েরর বাড়িতে শ্যালিকার লা’শ

অ’পহ’রণের ৩ মাস পর দুলাভাইয়েরর বাড়িতে শ্যালিকার লা’শ

প্রতকি ছবি

নীলফামারীর কি’শোরগঞ্জে ভগ্নিপতি কর্তৃক অ’পহরণের তিন মাস পর কলেজছাত্রী ইতির (১৯) লা’শ উ’দ্ধার করেছে পুলিশ।বুধবার সন্ধ্যায় গোপনে ইতির লা’শ দাফনের সময় পুলিশ উপজে’লার পানিয়ালপুকুর গ্রাম থেকে তার লা’শ উ’দ্ধার করে। এ সময় পা’লিয়ে যায় ইতির ভগ্নিপতি সহীদ শাহ ও তার পরিবারের লোকজন। সহীদ শাহ উপজে’লার পানিয়ালপুকুর গ্রামের জাকারিয়া শাহর ছেলে, সে একটি ও’ষুধ কোম্পানির ফিল্ড প্রতিনিধি পদে কর্মরত আছেন।

জানা যায়, উপজে’লার কিশোরগঞ্জ ইউনিয়নের মুসা গ্রামের শিক্ষক সিরাজুল ইসলামের দুই মেয়ের মধ্যে বড় মেয়ে স্মৃ’তির সঙ্গে সহীদ শাহর বিয়ে হয়। তারা জয়পুরহাট জে’লা শহরে থাকত। সৌধ্য নামে সাত বছরের তাদের একটি ছেলে রয়েছে।

পারিবারিক ক’লহে বিবাহবিচ্ছেদ ঘটলে স্মৃ’তি স’ন্তানসহ বাবার বাড়ি চলে আসে। এ অবস্থায় গত ২০১৯ সালের ২৯ জানুয়ারি সহীদ শাহ তার শ্যালিকা ইতিকে অ’পহরণ করে। এ ঘটনায় পরিবারের পক্ষে থানায় মা’মলা হলে পুলিশ সে সময় ইতিকে উ’দ্ধার ও আ’সামি দুলাভাই সহীদ শাহকে (৩৬) গ্রে’ফতার করে জে’লহাজতে পাঠায়। কিন্তু ছয় মাস পর সহীদ শাহ জা’মিন পায়।

মা’মলাটি আ’দালতে বিচারাধীন অবস্থায় ২০২১ সালের ১৪ অক্টোবর সহীদ শাহ পুনরায় ইতিকে অ’পহরণ করে। এ ঘটনায় ইতির বাবা কিশোরগঞ্জ থানায় মা’মলা করেন। কিন্তু পুলিশ বিভিন্ন স্থানে অ’ভিযান চা’লিয়েও ইতিকে উ’দ্ধার বা আ’সামি সহীদ শাহকে গ্রে’ফতার করতে পারেনি।

এদিকে শাহরিয়ার সাগর নামের এক যুবক মঙ্গলবার রাত ২টায় ফেসবুকে একটি মেয়ের লা’শের ছবিসহ একটি স্ট্যাটাস দেয়। তাতে লেখা ছিল রংপুর মেডিক্যালে একটি মেয়ের লা’শ ফে’লে সহীদ শাহ নামের একজন পা’লিয়ে গেছে। মেয়েটির বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজে’লায়। ফেসবুকে ছবি দেখে ইতির বাবা মেয়েকে চিনতে পারে ও রংপুর মেডিক্যালে ছুটে যায়। কিন্তু সেখানে গিয়ে মেয়ের লা’শ না পেয়ে তিনি বাড়ি ফিরে আসেন।

ইতির বাবা জানান, রংপুরে মেয়ের লা’শ না পেয়ে বুধবার সকালে তিনি কিশোরগঞ্জ থানায় আসেন। কিন্তু বিকালে জানতে পারেন তার ছোট মেয়ের লা’শ বড় মেয়ের জামাই সহীদ শাহের বাড়িতে এনে দাফনের চেষ্টা চলছে। সেখানে তিনি পুলিশসহ গেলে বাড়ির লোকজন লা’শ ফে’লে পা’লিয়ে যায়।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, পূর্বের অ’পহরণ মা’মলার সূত্র ধরে আমরা ইতির লা’শ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য ম’র্গে প্রেরণ করেছি। ম’য়নাত’দন্তের রিপোর্ট পেলে মৃ’ত্যুর কারণ জানা যাবে। পাশাপাশি আ’সামিকে গ্রে’ফতারের চেষ্টা চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com