নারীকে প্রাইভেটকারে তুলে নির্জন প্রজেক্টে নিয়ে করেন স’র্বনাশ

| আপডেট :  ১৮ জানুয়ারি ২০২২, ০৭:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ জানুয়ারি ২০২২, ০৭:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাড়ি পৌঁছে দেওয়ার নামে এক পোশাক শ্র’মিককে গণধ”ণের অ’ভিযোগে আব্দুল আলীম লিংকন নামে একজনকে গ্রে’ফতার করেছে র‍্যা’ব। রোববার রাতে উপজে’লার বোয়ারিয়াকুল এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেন র‍্যা’ব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। গ্রে’ফতার আব্দুল আলীম লিংকন একই উপজে’লার বাঁশবাড়িয়া এলাকার খাইরুল বশরের ছেলে।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, গত ২৪ নভেম্বর রাতে কাজ শেষে ফ্যাক্টরির গাড়িতে বাঁশবাড়িয়া বাজারে এসে নামেন ভু’ক্তভোগী নারী। বাজার থেকে হেঁটে বাবার বাড়ি যাওয়ার পথে তার গতিরোধ করেন লিংকন। ওই সময় লিংকন তাকে পৌঁছে দেওয়ার কথা বলে সঙ্গে থাকা প্রাইভেটকারে তুলে নেন।

পরবর্তীতে তাকে বাড়ি পৌঁছে না দিয়ে বাঁশবাড়িয়ার বোয়ালিয়াকুল এলাকার একটি প্রজেক্টে নিয়ে যান লিংকন। সেখানে তাকে জো’র করে ধ”ণ করেন লিংকনসহ তিনজন।

এ ঘটনায় ২৫ নভেম্বর সীতাকুণ্ড মডেল থানায় মা’মলা করেন ভু’ক্তভোগী নারী। এরপর ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করলে অ’ভিযুক্তদের গ্রে’ফতারে তৎপরতা শুরু করে র‍্যা’ব।

এরই ধারাবাহিকতায় রোববার রাতে উপজে’লার বোয়ারিয়াকুল এলাকায় অ’ভিযান চা’লিয়ে মা’মলার প্রধান আ’সামি আব্দুল আলীম লিংকনকে গ্রে’ফতার করা হয়।

র‍্যা’ব কর্মকর্তা নুরুল আবছার আরো জানান, গ্রে’ফতারের পর জি’জ্ঞাসাবাদে অ’ভিযোগের কথা স্বীকার করেন লিংকন। তার বি’রুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় চারটি মা’মলা রয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে একই থানায় হস্তান্তর করা হয়েছে।

২৬ নভেম্বর মা’মলাটির দুই নম্বর আ’সামি মোহাম্ম’দ হান্নানকে গ্রে’ফতার করে র‍্যা’ব। গ্রে’ফতার হান্নান উপজে’লার ঘোড়ামা’রা এলাকার নুর মিয়ার ছেলে।