নায়িকা শিমুর টু’করো টু’করো ম’রদেহ ভরা ছিল দুই বস্তায়

| আপডেট :  ১৮ জানুয়ারি ২০২২, ০১:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ জানুয়ারি ২০২২, ০১:৫২ অপরাহ্ণ

কেরানীগঞ্জের হ’জরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকা থেকে ঢাকাই সিনেমা’র নায়িকা রাই’মা ইস’লাম শিমুর বস্তাব’ন্দি ম’রদেহ উ’দ্ধার করে আইন শৃঙ্খলা বাহিনী।হ’ত্যার ঘটনায় শিমুর স্বামী সাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু ফরহাদকে গ্রে’ফতার করে পু’লিশ। পু’লিশের জি’জ্ঞাসাবাদে শিমুকে হ’ত্যার দায় স্বীকার করেছে তার স্বামী।

গতকাল সোমবার (১৭ জানুয়ারি) কেরানীগঞ্জের হ’জরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় দুটি বস্তা পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা পু’লিশকে খবর দেন। পু’লিশ এসে বস্তার ভেতরে টুকরো টুকরো অবস্থায় একটি ম’রদেহ দেখতে পায়।

কেরানীগঞ্জ মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা আবু সালাম মিয়া জানান, ম’রদেহটি টুকরো করে ওই দুই বস্তায় ভরে রাস্তার পাশে ফে’লে রাখা হয়েছিল।শিমুকে অন্য কোথাও হ’ত্যা করার পর ম’রদেহ টুকরো টুকরো করে হ’ত্যাকারীরা বস্তায় ভরে গাড়িতে করে ওখানে ফে’লে গেছে বলে ধারণা ওসির।

বস্তায় থাকা ম’রদেহের টুকরো অংশগুলো উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য মিটফোর্ড হাসপাতা’লে পাঠানো হয়। পরে শিমুর বড় ভাই শহিদুল ইস’লাম খোকন হাসপাতা’লের ম’র্গে গিয়ে ম’রদেহ শনাক্ত করেন।

ম’রদেহ শনাক্তের পর শিমুর স্বামী নোবেলকে প্রধান আ’সামি করে মা’মলা দা’য়ের করেন ভাই শহিদুল ইস’লাম খোকন। ওই মা’মলায় শিমুর স্বামী নোবেল ও তার বন্ধুকে আ’সামি করা হয়।