ডোবায় ভাসছিল পরাজিত ইউপি সদস্যের ম’রদেহ - বাংলা একাত্তর ডোবায় ভাসছিল পরাজিত ইউপি সদস্যের ম’রদেহ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
ডোবায় ভাসছিল পরাজিত ইউপি সদস্যের ম’রদেহ

ডোবায় ভাসছিল পরাজিত ইউপি সদস্যের ম’রদেহ

নোয়াখালীর সোনাইমুড়ীর বজরা ইউনিয়নে মুঠোফোনে ডেকে নিয়ে পরাজিত ইউপি সদস্য জহিরুল ইসলামকে (৫৮) হ’’ত্যা করেছে দু’র্বৃত্তরা। গতকাল শনিবার (৮ জানুয়ারি) রাত ১২টার পর বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নি’হত জহিরুল ইসলাম গত ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তালা প্রতীকে ২৩ ভোটে পরাজিত হন। তিনি একই ওয়ার্ডের চকিদারবাড়ির মৃ’ত ছেফায়েত উল্লাহর ছেলে।

নি’হতের বড় ভাই শাহজাহান বলেন, রাত ১২টার দিকে মুঠোফোনে কল আসলে সে ঘর থেকে বের হয়ে যায়। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সবাই ঘুমিয়ে পড়ি। ভোরে সবাই ম’রদেহ ভাসতে দেখে খবর দিলে পুলিশ এসে ম’রদেহ উ’দ্ধার করে।

বজরা ইউনিয়নের চেয়ারম্যান মিরন অর রশীদ বি’ষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ এসে ডোবায় ভাসতে থাকা ম’রদেহ উ’দ্ধার করেছে। এ সময় ম’রদেহের হাতে কমলা ও পাউরুটির প্যাকেট পাওয়া গেছে। ডোবায় পানি অনেক কম ছিল। কীভাবে মা’রা গেছেন? এখন পর্যন্ত তা বলা যাচ্ছে না।

ঘটনাস্থল থেকে সোনাইমুড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আমির হামজা বলেন, ম’রদেহ উ’দ্ধার করে থানায় নিয়ে যাওয়া হবে। তারপর ম’য়নাত’দন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে নোয়াখালীর সোনাইমুড়ীর ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com