ট্রাফিক পুলিশের ব্যারাকে নারীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগ, ক’নস্টেবলসহ গ্রে’প্তার ৪ - বাংলা একাত্তর ট্রাফিক পুলিশের ব্যারাকে নারীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগ, ক’নস্টেবলসহ গ্রে’প্তার ৪ - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
ট্রাফিক পুলিশের ব্যারাকে নারীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগ, ক’নস্টেবলসহ গ্রে’প্তার ৪

ট্রাফিক পুলিশের ব্যারাকে নারীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগ, ক’নস্টেবলসহ গ্রে’প্তার ৪

প্রতীকী ছবি

নোয়াখালীতে ট্রাফিক পুলিশের বি’রুদ্ধে ব্যারাকে নিয়ে এক নারীকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারীর মা বা’দী হয়ে আজ শুক্রবার দুপুরে চারজনের বি’রুদ্ধে মা’মলা করার পর আ’সামিদের গ্রে’প্তার করেছে পুলিশ।

গ্রে’প্তারকৃতরা হলেন-নোয়াখালী সদর ট্রাফিক পুলিশের কনস্টেবল মকবুল হোসেন, বেগমগঞ্জ উপজে’লার নাজিরপুর গ্রামের মো. কামরুল, একলা’শপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের নুর হোসেন কালু এবং সদর উপজে’লার দাদপুর গ্রামের আবদুল মান্নান।

মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা সুধারাম মডেল থানার পরিদর্শক (অপারেশন) মিজানুর রহমান পাঠান জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই নারী ফেনী থেকে মাইজদীতে যান। সেখানে যাওয়ার পর তিনি অর্থ সং’কটে পড়েন। তখন তিনি তার পরিচিত সিএনজিচালক কামরুলের সঙ্গে দেখা করেন।

একপর্যায়ে কামরুল, আবদুল মান্নান ও নুর হোসেন কালু তাকে সদর ট্রাফিক পুলিশের কনস্টেবল মুন্সী মকবুল হোসেনের কাছে নিয়ে যান। পরে মকবুল তাকে অফিসের পাশে ব্যারাকে বাবুর্চির রুমে নিয়ে ধ”ণ করেন। ঘটনার পরপরই ভু’ক্তভোগী নারী পাশের সুধারাম থানা পুলিশকে বি’ষয়টি জানান।

সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন বলেন, আ’সামিদের গ্রে’প্তার করে আ’দালতে পাঠানো হয়েছে। আর স্বা’স্থ্য পরীক্ষার জন্য ওই নারীকে পাঠানো হয়েছে নোয়াখালী জেনারেল হাসপাতালে। সুত্রঃ দৈনিক আমাদের সময়

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com