সহকারী নারী শিক্ষককে পে’টালেন প্রধান শিক্ষক - বাংলা একাত্তর সহকারী নারী শিক্ষককে পে’টালেন প্রধান শিক্ষক - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
সহকারী নারী শিক্ষককে পে’টালেন প্রধান শিক্ষক

সহকারী নারী শিক্ষককে পে’টালেন প্রধান শিক্ষক

রাজশাহীর গোদাগাড়ীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বি’রুদ্ধে সহকারী নারী শিক্ষককে পি’টিয়ে আ’হত করার অ’ভিযোগ উঠেছে। আ’হত ওই নারী শিক্ষককে গোদাগাড়ী উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে গোদাগাড়ী উপজে’লার ক্ষুদ্র শাওলা স’রকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজে’লার ক্ষুদ্র শাওলা স’রকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরম আলীর সঙ্গে বিদ্যালয়ের শিক্ষক সাইদা ইসলামের কথা কা’টাকাটি হয়। একপর্যায়ে প্রধান শিক্ষক আকরম আলী তাকে বে’ধড়ক পে’টাতে শুরু করেন। এতে সাইদা ইসলামের কান ও হাতসহ দেহের বিভিন্ন স্থান আ’ঘাতপ্রাপ্ত হয়।

আ’হত শিক্ষিকা অ’ভিযোগ করে বলেন, প্রত্যয়নপত্রের জন্য শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় করছিলেন প্রধান শিক্ষক আকরম আলী। বি’ষয়টি নিয়ে প্র’তিবাদ করলে তাকে মা’রপিট করা হয়। ২০১৮ সালে বিদ্যালয়ের আরেক নারী শিক্ষককে পি’টিয়েছিলেন প্রধান শিক্ষক আকরম আলী।

এ বি’ষয়ে জানতে চাইলে উপজে’লা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) লাইলা তাসলিমা নাসরিন বলেন, নারী শিক্ষকের লিখিত অ’ভিযোগ পেলে অ’ভিযুক্ত প্রধান শিক্ষক আকরম আলীর বি’রুদ্ধে ত’দন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ই’নচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, অ’ভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com