‘নৌকায় ভোট হবে ওপেনে’ - বাংলা একাত্তর ‘নৌকায় ভোট হবে ওপেনে’ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
‘নৌকায় ভোট হবে ওপেনে’

‘নৌকায় ভোট হবে ওপেনে’

যশোর সদর উপজেলার আরবপুর ইউপি নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের নির্বাচনী সমাবেশ থেকে সেন্টার দখলের নির্দেশনার পাশাপাশি প্রকাশ্যে নৌকায় ভোট দেওয়ার নির্দেশ দিয়েছেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বালিয়া ভেকুটিয়া স্কুলমাঠে সমাবেশে তিনি এ নির্দেশ দেন।

এ-সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। বিপুল তার বক্তৃতায় বলছেন, আরবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী অন্য যারা আছেন, তাদের পোলিং এজেন্ট থাকবে না।

এরপর আনোয়ার হোসেন বলেন, জামায়াত-বিএনপির কোনো ভোটার মাঠে থাকবে না। নৌকা মার্কার যারা ভোটার শুধু তারাই ভোটের মাঠে থাকবে। আর যারা সদস্য প্রার্থী হয়েছেন, তাদের অনুরোধ করব, দয়া করে নৌকার ভোটে নির্বাচিত হবেন। জামায়াত-বিএনপির ভোটে সদস্য নির্বাচিত হওয়ার প্রয়োজন নেই। সেন্টার আপনারা দখল করবেন। কারা বিএনপি করে, কারা জামায়াত করে এটা আপনারা কিন্তু জানেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত এই নির্বাচন বয়কট করেছে। সুতরাং ভোটের মাঠে আসার অধিকার তাদের নাই। তারা যদি ভোটের মাঠে আসতে চায়, বাড়ি পাঠিয়ে দেবেন।নৌকা প্রতীকে প্রকাশ্যে সিল মারার নির্দেশ দিয়ে তিনি বলেন, সদস্যের ভোট বুথে গিয়ে মারবেন। কিন্তু নৌকার ভোট সবাইকে ওপেন মারতে হবে। এখানে পোলিং এজেন্ট থাকবে না। নৌকা যে ভোট পাবে, তার অ্যাগেইনস্ট প্রার্থী ভোট পাবে শূন্য।

এ বিষয়ে জানতে চাইলে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, প্রায় ৫০ মিনিট বক্তব্য দিয়েছি। আমার বক্তব্য এডিট করে (কেটে জোড়া দিয়ে) বিকৃত করা হয়েছে। সেই বিকৃত বক্তব্যের ভিডিও ভাইরাল করা হয়েছে।

তিনি দাবি করেন, সদর উপজেলা আওয়ামী লীগের একজন শীর্ষ নেতা এ ইউনিয়নে নৌকার প্রার্থীর বিরোধিতা করছেন। সেই নেতার বাড়ি ওই ওয়ার্ডে। ওই নেতা ও তার অনুসারীরা যে নৌকায় ভোট দিচ্ছেন সেটা প্রমাণ দিতে বলেছি। কিন্তু আমার বক্তব্য বিকৃতভাবে ভাইরাল করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com