ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ফেসবুকে দিয়ে বিয়ে ভাঙল শিক্ষক - বাংলা একাত্তর ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ফেসবুকে দিয়ে বিয়ে ভাঙল শিক্ষক - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ফেসবুকে দিয়ে বিয়ে ভাঙল শিক্ষক

ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ফেসবুকে দিয়ে বিয়ে ভাঙল শিক্ষক

চট্টগ্রামের সীতাকুণ্ডে দ্বাদশ শ্রেণির ছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের আ’পত্তিকর ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অ’ভিযোগে মো. নুর উদ্দিনকে (২৯) নামে এক শিক্ষককে আ’টক করেছে র‍্যা’ব।আ’টক মো. নুর উদ্দিন ভাটিয়ারী হাজী তোবারক আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকা থেকে তাকে আ’টক করা হয়েছে। শনিবার (১ জানুয়ারি) বি’ষয়টি নিশ্চিত করেছেন র‍্যা’ব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। র‍্যা’ব সূত্রে জানা গেছে, ২৬ ডিসেম্বর ভি’কটিমের বাবা র‍্যা’বের কাছে অ’ভিযোগ জানান, তার মেয়ে সীতাকুণ্ডের একটি কলেজের ছাত্রী।

তার আগে সে ভাটিয়ারী হাজী তোবারক আলী উচ্চ বিদ্যালয় পড়াশোনা করত। ভি’কটিম ছাত্রীটি নবম শ্রেণিতে পড়ার সময় স্কুলে আসা-যাওয়ার পথে হাজী তোবারক আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. নুর উদ্দিন তাকে প্রেম নিবেদন করত। এতে রাজি না হওয়ায় পথে বিভিন্ন সময় তাকে হু’মকি দিত। এছাড়া তার সাথে সম্পর্ক না করলে অ’পহরণ করবে, এসিড মারবে, কোথাও বিয়ে হতে দিবে না- এসব হু’মকি দিত। ছাত্রীটি প্রথম দিকে রাজি না হলেও এক পর্যায়ে বা’ধ্য হয়ে তার সাথে সম্পর্ক করতে রাজি হয়।

পরে নুর উদ্দিন ভ’য়ভীতি দেখিয়ে তার সঙ্গে ছবি তুলতো। এছাড়া মেয়েটির একক ছবি তুলত, হাত ধরে টানাটানি করত এবং কুপ্রস্তাব দিত। একপর্যায়ে ছাত্রীটি জানতে পারে নুর উদ্দিন মা’দক সেবন করে ও বিভিন্ন মেয়ের সাথে সম্পর্ক করার চেষ্টা করে। তখন ছাত্রীটি নুর উদ্দিনের সঙ্গে প্রেমের সম্পর্ক রাখতে চায় না।

এতে নুর উদ্দিন ক্ষি’প্ত হয়ে হু’মকি দেয় যে, সম্পর্ক না রাখলে ছবি এডিট করে ফেসবুকে ছড়িয়ে দিবে। কোথাও বিয়ে হতে দিবে না, সে নিজেও বিয়ে করবে না। কিছুদিন পর ছাত্রীটির বিয়ের প্রস্তাব এলে নুর উদ্দিন ফেসবুকে আইডি খুলে ছাত্রীটির ছবি এডিট করে ফেসবুকে দিতে থাকে। সেই সাথে নানান কুরুচিপূর্ণ কথা লেখা শুরু করে। বিভিন্ন কুরুচিপূর্ণ কথা বলার কারণে ছাত্রীটির বিয়ে ভে’ঙে যায়।

র‍্যা’ব কর্মকর্তা মো. নুরুল আবছার বলেন, অ’ভিযোগ পেয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারিতে অ’ভিযান চা’লিয়ে নুর উদ্দিনকে আ’টক করা হয়। পরে আ’সামির বিভিন্ন ফেইক আউডি থেকে বিভিন্ন কুরুচিপূর্ণ ছবি ও তথ্যের ফটোকপি জ’ব্দ করা হয়। নুর উদ্দিন ঘটনার কথা স্বীকার করেছে।

নুর উদ্দিন প্রাথমিক জি’জ্ঞাসাবাদে জানিয়েছে, ভি’কটিমের সম্মান ন’ষ্ট করার জন্য বিভিন্ন ফেইক আইডি খুলে নিজে ও তার সহযোগীদের দিয়ে সম্মান হানিকর ছবি এবং তথ্য প্রচার করেছে। আ’টক নুর উদ্দিনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জে’লার সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যা’ব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com