বড় সতিনকে সময় বেশি দেন স্বামী, অতঃপর ছোট সতিনের কাণ্ড! - বাংলা একাত্তর বড় সতিনকে সময় বেশি দেন স্বামী, অতঃপর ছোট সতিনের কাণ্ড! - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৩০ অপরাহ্ন

শিরোনাম :
বড় সতিনকে সময় বেশি দেন স্বামী, অতঃপর ছোট সতিনের কাণ্ড!

বড় সতিনকে সময় বেশি দেন স্বামী, অতঃপর ছোট সতিনের কাণ্ড!

চট্টগ্রামের সীতাকুণ্ডে পারিবারিক ক’লহের জেরে সতিনের হাতে এক গৃ’হবধূ খু’ন হয়েছেন। আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজে’লার ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালের কোয়ার্টারে এ ঘটনা ঘটে।

ঘটনার পর এলাকাবাসী অ’ভিযুক্তকে আ’টক করে পুলিশে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লা’শ উ’দ্ধার ও অ’ভিযুক্তকে আ’টক করে থানায় নিয়ে যায়। নি’হত শাহনাজ বেগম (২৪) ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালের গাড়িচালক মো. আজিমের প্রথম স্ত্রী।

স্থানীয়রা জানায়, পারিবারিক ক’লহের জেরে রাগান্বিত হয়ে বড় সতিন শাহা’নাজ বেগমকে দেশীয় অ’স্ত্র দিয়ে জ’বাই করে হ’’ত্যা করেন সুলতানা বেগম (২০)। ঘটনার পর এক প্রত্যক্ষদর্শী ঘা’তক সুলতানা বেগমকে আ’টক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে সীতাকুণ্ড থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করে।

সীতাকুণ্ড থানার ওসি (ত’দন্ত) সুমন বণিক জানান, স্বামী আজিম ছোট স্ত্রীর চেয়ে বড় স্ত্রীর সঙ্গে বেশি সময় থাকতেন। এ নিয়ে ছোট স্ত্রীর সাথে বড় স্ত্রীর শ’ত্রুতা সৃষ্টি হয়। আজ দুপুর দেড়টার দিকে এ নিয়ে ঝ’গড়ার জেরে ছোট সতিন বড় সতিনকে জ’বাই করে হ’’ত্যা করেন।

তিনি বলেন, ‘আমরা স্থানীয়দের সহযোগিতায় হ’’ত্যাকারীকে আ’টক করেছি। লা’শের সু’রতহাল তৈরি শেষে ম’য়নাত’দন্তের জন্য পাঠানো হবে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com