‘নৌকা আমার, কেন্দ্র দখল করলে আমরা করবো’ - বাংলা একাত্তর ‘নৌকা আমার, কেন্দ্র দখল করলে আমরা করবো’ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম :
‘নৌকা আমার, কেন্দ্র দখল করলে আমরা করবো’

‘নৌকা আমার, কেন্দ্র দখল করলে আমরা করবো’

নোয়াখালী সদর উপজে’লার দাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রার্থী দেলোয়ার হোসেন দেলু প্রকাশ্যে ‘কেন্দ্র দ’খলের’ হু’মকি দিয়েছেন বলে অ’ভিযোগ উঠেছে। এ সংক্রান্ত একটি ভিডিও রোববার (৫ ডিসেম্বর) রাত থেকে ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে তাকে বলতে শোনা যায়, ‘কেন্দ্র দ’খল করলে আমরা করবো, জো’র করে ভোট নিলে আমরা নেবো, কারণ নৌকা আমার। আমরা স’রকারের প্রতিনিধি।’

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে দাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বারাহীপুর এলাকায় নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে আওয়ামী লীগ প্রার্থী দেলোয়ার হোসেন দেলু দেওয়া বক্তব্যের ভিডিও ধারণ করা হয়।

ভিডিও দেখে আবদুর রহমান (৫৫) নামে এক ভোটার বলেন, প্রশাসন থেকে সুষ্ঠু ভোটের কথা বলা হলেও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর মুখে প্রকাশ্যে কেন্দ্র দ’খলের কথা শুনে ভোটাররা শঙ্কিত। এ বি’ষয়ে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ করছি।

এ বি’ষয়ে দাদপুর ইউনিয়নের নৌকার প্রার্থী দেলোয়ার হোসেন দেলু বলেন, আমি অন্য সূত্র ধরে এ কথাগুলো বলেছি। ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়েছে বলে আমি জানতে পেরেছি। আমার ইউনিয়নে আওয়ামী লীগের বি’দ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মিজানুর রহমান শিপনের লোক আবদুর রহমান এ কাজ করেছে। এ নিয়ে অ’ভিযোগ দিতে থানায় যাচ্ছি।

দেলু আরও বলেন, আমি কথাগুলো ওইভাবে বলিনি। আমার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শিপন বলেছিল ভোট গ্রহণের দিন ১২টার পর কেন্দ্র দ’খল করে নিবে। ওই কথার ভিত্তিতে আমি বলেছিলাম ‘আমরা স’রকার প্রতিনিধি, কেন্দ্র দ’খল করলে আমরা করবো, আপনারা নির্ভ’য়ে কেন্দ্রে ভোট দিতে আসবেন আপনাদের নিরাপত্তা আমরা দেবো’। কিন্তু আমার ওই বক্তব্যকে কে’টে খ’ণ্ডিত করে মিজানুর রহমান শিপন তার লোকজন দিয়ে প্রচার করছে।

আওয়ামী লীগ প্রার্থীর অ’ভিযোগের বি’ষয়ে বি’দ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মিজানুর রহমান শিপন বলেন, আমি কেন ওনার বি’রুদ্ধে অ’পপ্রচার করবো। তিনি তো নিজ মুখেই কেন্দ্র দ’খলের কথা বলেছেন, যার ভিডিও এরইমধ্যে সবখানে ছড়িয়ে পড়েছে। এছাড়া চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি অনেক অনিয়ম করেছেন। এখন আবার ভোটের দিন কেন্দ্র দ’খল করাসহ আমার লোকজনকে বিভিন্নভাবে হু’মকি-ধামকি দিচ্ছেন। আমি এসব বি’ষয়ে থানায় জি’ডি করে রেখেছি।

আওয়ামী লীগের প্রার্থী দেলোয়ার হোসেন দেলু সদর উপজে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং আওয়ামী লীগের বি’দ্রোহী স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শিপনও সদর উপজে’লা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বি’ষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন। চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে নোয়াখালীর সদর উপজে’লার নয়টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ২ নম্বর দাদপুর ইউনিয়নও আছে। সুত্রঃ জাগোনিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com