হেলিকপ্টারে বউ এনে বাবার স্বপ্ন পূরণ করলেন কৃষক ছেলে - বাংলা একাত্তর হেলিকপ্টারে বউ এনে বাবার স্বপ্ন পূরণ করলেন কৃষক ছেলে - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

শিরোনাম :
হেলিকপ্টারে বউ এনে বাবার স্বপ্ন পূরণ করলেন কৃষক ছেলে

হেলিকপ্টারে বউ এনে বাবার স্বপ্ন পূরণ করলেন কৃষক ছেলে

প্রতিটি মানুষের জীবনে বিয়ে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। জন্ম ও মৃত্যুর পরই মানুষের জীবনে বিয়ে অনেক বড় একটি ঘটনা। ছেলের জন্মের পর কৃষক বাবার ইচ্ছে ছিল হেলিকপ্টারে করে ছেলের বউ আনবেন। রোববার (৫ ডিসেম্বর) বাবার সেই স্বপ্ন পূরণ করেছে ছেলে। ময়মনসিংহ থেকে বউ নিয়ে ফিরেছেন টাঙ্গাইলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের বাউসাইদ গ্রামের মহির উদ্দিনের একমাত্র ছেলে কৃষক রাসেল মিয়ার সাথে আড়াই মাস আগে বিয়ে হয় ময়মনসিংহের ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের মুন্নু খার মেয়ে মিতু আক্তারের।

রোববার কনেকে আনুষ্ঠানিকভাবে উঠিয়ে নিয়ে আসেন। বরযাত্রীরা দুটি প্রাইভেটকার ও একটি বাসে কনে বাড়ি গেলেও বর যায় হেলিকপ্টারে। বিকেলে কনেকে নিয়ে ফেরেন। প্রত্যন্ত গ্রামে হেলিকপ্টারে আসা বর-বধূকে দেখতে সকাল থেকেই ছিল উৎসবমুখর পরিবেশ। ব্যতিক্রমধর্মী এই আয়োজন সামাল দিতে উপস্থিত ছিলো পুলিশ।

স্থানীয় বৃদ্ধ জিন্নত আলী বলেন, আমার বয়স ৮০ বছর। এই বয়সে এমন বিয়ে দেখিনি। হেলিকপ্টারে বউ আনে এটা প্রথম দেখলাম। রাসেল এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছে। বর রাসেল মিয়া বলেন, বাবার ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারটি ভাড়া আনা হয়। টাঙ্গাইল থেকে রওনা দিয়ে ময়মনসিংহ থেকে নববধূকে নিয়ে ফিরে এসেছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com