ফজরের নামাজ পড়া হলো না ১৫ তাবলিগ সদস্যের (ভিডিও)

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ০৪:০৩ অপরাহ্ণ

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পাশে থাকা মহিপুরে একটি মসজিদে তাবলিগ জামাতের ১৫ সদস্যকে অচেতন করে সর্বস্ব লুট করা হয়েছে। গতকাল শনিবার (৪ ডিসেম্বর) রাতে খাবারের সঙ্গে চেতনানাশক খাওয়ানোর দাবি তাবলিগ জামাত সদস্যদের।

তাবলিগ জামাতের সদস্য রোমান মিয়া আরটিভি নিউজকে জানিয়েছেন, রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। গভীর রাতে ঘুম ভেঙে দেখেন তাদের টাকাপয়সা লুট হয়ে গেছে। এরপর অন্যদের জাগানোর শত চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। ফজরের নামাজে স্থানীয় মুসুল্লিরা এসে বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়। মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অসুস্থদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪০নং ওয়ার্ডের ভাটারা থেকে আসা ওই জামাতের গুরুতর অসুস্থ আটজনকে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে রোববার (৪ ডিসেম্বর) সকালে ভর্তি করা হয়েছে। ডা. মাহামুদুল হাসান হাসপাতালে আটজনকে ভর্তির কথা স্বীকার করে জানিয়েছেন, এদেরকে খাবারের সঙ্গে চেতনানাশক খাওয়ানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়ের কাওছার ঘটনার সত্যতা স্বীকার করে আরটিভি নিউজকে বলেন, বিষয়টি তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সূত্রঃ আরটিভি নিউজ ভিডিও দেখতে ক্লিক করুণ