তিন পা, ৪ হাত ও ২ মাথা নিয়ে নবজাতকের জন্ম

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ণ

নাটোরের লালপুর উপজে’লায় এক নারী তিন পা, চার হাত ও দুই মাথাবিশিষ্ট ন’বজাতকের জন্ম দিয়েছেন। শনিবার রাতে পাবনার ঈশ্বরদী উপজে’লা শহরের একটি বেস’রকারি হাসপাতালে ওই স’ন্তানের জন্ম হয়। ওই নারীর নাম আছিয়া বেগম। তিনি লালপুর উপজে’লার দুয়ারিয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের রবি হোসেনের স্ত্রী।

রবি হোসেন বলেন, ঈশ্বরদীর আলো জেনারেল হাসপাতালে তিন পা, চার হাত ও দুই মাথা নিয়ে তাঁদের তৃতীয় স’ন্তান জন্ম নেয়। শি’শুটি অ’চেতন অবস্থায় জন্ম নিয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। শি’শুটি চিকিৎসকদের হেফাজতে আছে।

আলো জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মাসুমা আনজুম বলেন, নির্ধারিত সময়ের ৫০ দিন আগেই অস্বাভাবিক আকৃতির একটি শি’শুর জন্ম হয়েছে। শি’শুটি তিন পা, চার হাত ও দুই মাথা নিয়ে ভূমিষ্ঠ হয়েছে। শি’শুটি অ’সুস্থ থাকলেও তার মা সুস্থ আছেন। সুত্রঃ প্রথম আলো

জ্যাকুলিনকে ৯ লাখের বিড়াল, ৫২ লাখের ঘোড়া দিয়েছিলেন ‘প্রেমিক’
সুকেশ চন্দ্রশেখরের বি’রুদ্ধে কোটি কোটি টাকা প্র’তারণার অ’ভিযোগ এবং তার বি’রুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মা’মলা রয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যম যা নিয়ে কদিন থেকে উত্তাল। সুকেশের সঙ্গে সম্পর্কের জেরেই গত কয়েকমাস ধরে সংবাদ শিরোনামে রয়েছেন বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। কারণ তারা বেশ অন্তরঙ্গ ছিলেন,ছবিতে যার প্রমাণ মিলেছে।

জানা গেছে, জ্যাকুলিনকে ৫২ লাখ টাকা মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন সুকেশ। শুধু তাই নয়, বিড়ালপ্রেমী জ্যাকুলিনের মন জিততে নায়িকাকে ৯ লাখ টাকার একটি পার্সিয়ান বিড়ালও কিনে দেন সুকেশ।

সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে এই প্র’তারক ব্যবসায়ীর সঙ্গে জ্যাকুলিনের অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ফাঁ’স হয়েছে। ছবিটিতে দেখা গেছে বাথরুমের ভেতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশের গালে চুমু খাচ্ছেন জ্যাকুলিন। এছাড়াও অপর একটি ছবিতে দেখা গেছে জ্যাকুলিনকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন সুকেশ।

অ’ভিযুক্ত সুকেশের আইনজীবী অনন্ত মালিক আগেই দাবি করেছেন, জ্যাকুলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিবাহিত ব্যবসায়ী সুকেশের। যদিও জ্যাকুলিনের মুখপাত্র পাল্টা বিবৃতি দিয়ে জানান, ‘ত’দন্তকারীদের সবরকম সহযোগিতা করছেন জ্যাকুলিন, উনি এই মা’মলার অ’ভিযুক্ত নন। জ্যাকুলিনের সঙ্গে অ’ভিযুক্তের ব্যক্তিগত সম্পর্কের খবর ভুয়া ও ভিত্তিহীন’।