গৃহকর্তার সাথে অ’নৈতিক সম্পর্কের জেরেই খু ন হয় পারভীন

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ০৩:০৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ০৩:০৬ অপরাহ্ণ

গৃহকর্তার অ’নৈতিক সম্পর্কের জেরেই খু’ন হন রাজধানীর নিকেতনের গৃহকর্মী পারভীন। ক্লুলেস এই হ’’ত্যাকাণ্ডের র’হস্য উদঘাটন করে দুই আ’সামিকে গ্রে’ফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, পিবিআই। রোববার (৫ ডিসেম্বর) সকালে রাজধানীর আগারগাঁও পিবিআইর অফিসে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার সন্ধায় তুরাগ দিয়াবাড়ির ঝাউবন এলাকা থেকে অ’জ্ঞাতনামা এক ত’রুণীর লা’শ উ’দ্ধার করে তুরাগ থানা পুলিশ। পিবিআইয়ের ত’দন্তে বের হয়, নি’হত সেই নারীর নাম ফেন্সি আরা পারভীন।

পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, গত বুধবার গৃহকর্মীর সাথে গৃহকর্তা জসীমুল হাসানের অ’নৈতিক সম্পর্কের জেরে বাকবিতণ্ডা হয় তার স্ত্রী সামিনা হাসানের। এক পর্যায়ে সামিনা গৃহকর্মী পারভীনের মাথায় আ’ঘাত করেন। আ’ঘাতের পরপরই মৃ’ত্যু হয় পারভীনের। পরে ড্রাইভার রমজানের সহায়তায় পারভীনের লা’শ স্বামী-স্ত্রী মিলে তুরাগ নদে ফে’লে দেন।

এ ঘটনায় মা’মলা করেছেন নি’হত গৃহকর্মীর স্বামী মোমিনুল। পারভিনের স্বামী মোমিনুল জানান, ওই বাসায় কাজে নেয়ার পর থেকে তিনি তার স্ত্রীর সাথে দেখা করতে পারতেন না। খু’নের ঘটনায় প্রধান অ’ভিযুক্ত স্বামী-স্ত্রী গ্রে’ফতার হলেও এখনও প’লাতক ড্রাইভার রমজান।