সেই নয়ন বন্ডের পর এবার ‘শফিক বন্ড’, ভিডিও ভাইরাল

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ণ

গতকাল শনিবার (৪ ডিসেম্বর) বরগুনায় সফিক রেজা নামে এক গাঁ’জাসেবী ব’খাটের ভিডিও ভাইরাল হয়েছে। নিজেকে নয়ন বন্ডের ভক্ত দাবি করে বরগুনা স’রকারি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে গাঁ’জা সেবনের ভিডিও ফেসবুকে প্রকাশ করেছেন এক তরুণ।

ফেসবুকে ‘বরগুনা সিটি’ নামের একটি পেজে বেলা ১১টার দিকে ভিডিওটি আপলোড করা হয়। ১ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওতে শেষের দিকে গিয়ে ওই তরুণ নিজের নাম প্রকাশ করে বলেন, ‘আমি কি মামা চিনোছ না, বরগুনা আমার, নয়ন বন্ড ওরফে শফিক রেজা, খাই গাঁ’জা।’

কলেজ চলাকালীন প্রকাশ্যে ক্যাম্পাসে গাঁ’জা সেবনের এমন ভিডিও আপলোড করেছেন ওই তরুণ। ভিডিওতে ওই তরুণ নিজেকে ‘শফিক বন্ড’ দাবি করে ‘আমি কারো ধার ধারি না…‘ এমন একটি গানও পরিবেশন করেন। কলেজ ক্যাম্পাসে এমন ব’খাটেপনার দৃশ্য ফেসবুকে ছড়িয়ে পড়লে নি’ন্দার ঝড় ওঠে।

জানা গেছে, শফিক রেজার বাড়ি পাথরঘাটা উপজে’লার কালমেঘা ইউনিয়নের কালমেঘা গ্রামে। তার বাবার নাম হারুন, মায়ের নাম রাশেদা বেগম। শফিকের নানি সুফিয়া বেগম জানান, মা’দকাসক্ত হলেও শফিক কোনো অ’পরাধের সঙ্গে জ’ড়িত নয়।

বরগুনা স’রকারি কলেজের সাবেক শিক্ষার্থী ও সাবেক ছাত্রনেতা জুনায়েদ জুয়েল জানিয়েছেন, ভিডিওতে দেখলাম স’রকারি কলেজের অধ্যক্ষের কার্যালয়ের ভবনের সামনেই রোভার স্কাউটের পাশের সড়কে গাঁ’জা সেবন করে অশ্রাব্য ও অ’শ্লীল বাক্যে র‍্যাপ গাইছে এক মা’দকাসক্ত।

এটা কি কলেজ কর্তৃপক্ষের নখদর্পণে নেই? রিফাত শরীফ হ’’ত্যার উদাহরণ টেনে এখনই এদের লাগাম টানা উচিত বলে মন্তব্য করেন তিনি। বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, অধ্যক্ষ আমাদের সহযোগিতা চাইলে আমরা আইনশৃঙ্খলা রক্ষায় সব সহেযাগিতা দিতে প্রস্তুত।

বরগুনা স’রকারি কলেজের অধ্যক্ষ মতিউর রহমান বলেন, বি’ষয়টি জানার পর আমি বরগুনা সদর থানায় সাধারণ ডায়েরি করেছি। ব’খাটেদের আড্ডা প্রসঙ্গে বলেন, আইডি কার্ড চেক করে কলেজে শিক্ষার্থীদের প্রবেশ করানো হয়। তারপরও নজরদারি বাড়ানো হয়েছে। সূত্র: আরটিভি নিউজ