শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:২১ অপরাহ্ন

পুরুষকে নারী সাজিয়ে প্রতারণা করায় হেফাজতে নেতাকে অব্যাহতি

পুরুষকে নারী সাজিয়ে প্রতারণা করায় হেফাজতে নেতাকে অব্যাহতি

পুরুষকে নারী সাজিয়ে অপরাধমূলক কাজ করায় ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত নেতা আব্দুর রহিম কাসেমীকে মাদ্রাসা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জামিয়া ইসলামিয়া ইউনুছিয়ার মাদ্রাসা থেকে শুক্রবার (৪ ডিসেম্বর) গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো মাদ্রাসার মোহতামিম (অধ্যক্ষ) মুফতি মাওলানা মুরাবকুল্লাহ স্বাক্ষরিত মাদ্রাসার সভার কার্য বিবরনিতে এ কথা জানানো হয়। বিবরণীতে বলা হয়েছে, মাওলানা আব্দুর রহিম কাসেমীকে ১ ডিসেম্বর থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মাদ্রাসা সূত্রে জানা গেছে, আব্দুর রহিম কাসেমির বিরুদ্ধে পুরুষকে মহিলা সাজিয়ে মাদ্রাসার সিনিয়র শিক্ষকদের ব্লাকমেইলিং, ছাত্রদের ভুল বুঝিয়ে আন্দোলনে নামানোসহ বেশ কিছু অভিযোগে রয়েছে।

জামিয়া ইসলামিয়া ইউনুছিয়ার মাদ্রাসার মোহতামিম (অধ্যক্ষ) মুবারকুল্লাহ স্বাক্ষরিত কার্যবিবরণীতে বলা হয়, মাওলানা আব্দুর রহিম গত ১২ নভেম্বর পরিকল্পিতভাবে মাদ্রাসার ছাত্রদের ভুল বুঝিয়ে বিক্ষোভ করান। জামিয়ার সিনিয়রদেকে তিনি তোয়াক্কা করেন না। নিজের সহযোগী আব্দুল কুদ্দুসকে নারী সাজিয়ে মাদ্রাসার মুরুব্বিদের ব্লাকমেইলিং করার চেষ্টা করেন। আব্দুল কুদ্দুছ বর্তমানে জেলহাজতে রয়েছেন। কার্যবিবরণীতে ওই শিক্ষক যেন মাদ্রাসার নাম ব্যবহার করতে না পারেন সে বিষয়ে সবার দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

এদিকে বিষয়টিকে মাদ্রাসার অভ্যন্তরীণ বিষয় উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়ার হেফাজতে ইসলামের নেতা মুফতি এনামুল হাসান বলেন, ‘মাদ্রাসার আভ্যন্তরীণ কারণে ওই শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে। এর সঙ্গে হেফাজতের কোনো সম্পর্ক নেই। তবে মাদ্রাসার পক্ষ থেকে জানানো হলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হতে পারে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com