বিজয় মাসের অনুষ্ঠানে ম’দ্যপ অবস্থায় তরুণী দিয়ে অ’শ্লীল নাচ! যুবলীগ নেতাসহ গ্রে’প্তার ৮

| আপডেট :  ৩ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ণ

মানিকগঞ্জের শিবালয়ে বিজয়ের মাস পালন উপলক্ষে আযোজিত অনুষ্ঠানে ম’দ্যপ অবস্থায় অ’শ্লীল নাচ পরিবেশনের দায়ে আটজনকে গ্রে’প্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে আ’টককৃতদের পৃথক দুইটি মা’মলায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শিবালয় উপজে’লার মহাদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আমীন ডিউক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজে’লার মহাদেবপুর ইউনিয়নের বাগজান কালীবাড়ি এলাকায় স্থানীয় যুব সমাজের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। এরপর থেকে গা ঢাকা দিয়েছেন চেয়ারম্যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে মহাদেবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আহম্মেদ ও সুমন মোল্লা নামের দুই যুবক ম’দ পান করে কয়েকজন ত’রুণী দিয়ে অ’শ্লীল নাচ পরিবেশন করাতে থাকেন। খবর পেয়ে শিবালয় থানার ওসি মো. ফিরোজ কবির তাদের আ’টক করেন। পরে পৃথক দুইটি মা’মলায় তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির কালের কণ্ঠকে বলেন, আমরা সংবাদ পাই উপজে’লার মহাদেবপুর ইউনিয়নের বাগজান এলাকায় বিজয়ের মাস পালনের নামে ম’দ পান করে অ’শ্লীল নাচ পরিবেশন করা হচ্ছে। ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়ে আটজনকে আ’টক করে পুলিশ। তাদের মা’দক মা’মলায় দুজনকে আর ছয়জনকে অ’শ্লীলতার মা’মলা দেখিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

চেয়ারম্যানের বি’ষয়ে সংশ্লিষ্ট ঊর্ধ্বতনদের অবগত করা হয়েছে বলে জানান ওসি। এ বি’ষয়ে চেয়ারম্যান মাহামুদুল আমীন ডিউক কালের কণ্ঠকে বলেন, আমাকে অতিথি করেছিল তাই ওই অনুষ্ঠানে গিয়েছিলাম। আমি আসার পর এসব ঘটনা ঘটেছে। ম’দ পান করে অ’শ্লীলতার বি’ষয়ে জানতে চাইলে তিনি কোনো কথা বলেননি। সূত্রঃ কালের কণ্ঠ