ঠাট্টার ছলে গো’পনা’ঙ্গে লা’থিতেই বন্ধুর মৃ’ত্যু

| আপডেট :  ২ ডিসেম্বর ২০২১, ১০:২১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ ডিসেম্বর ২০২১, ১০:২১ পূর্বাহ্ণ

বগুড়ায় প্রায় ৫ মাস আগের একটি হ’’ত্যা মা’মলার র’হস্য উদঘাটন করেছে পিবিআই।বুধবার (১ ডিসেম্বর) দুপুরে বগুড়ার পুলিশ সুপার আকরামুল হোসেন সাংবাদিকদের এসব জানান। পিবিআই বলছেন, গো’পনাঙ্গে গু’রুতর আ’ঘাতের কারণে মৃ’ত্যু হয়েছিল শমসের আলী নামে এক ব্যক্তির। পরে তার ম’রদেহ বেঁ’ধে করতোয়া নদীর তীরে ফে’লে যায় শমসেরের বন্ধু মো. মোস্তফা।

মোস্তফার বরাতে পুলিশ জানান, মোস্তফা ও শমসের বগুড়াসহ বিভিন্ন জে’লা ঘুরে ধানের জমিতে কাজ করতেন। তাদের দুজনের বাড়ি নীলফামারী জে’লায়। গত জুনে মাটিডালির একটি স-মিলে আরও ৭ থেকে ৮ জনের সঙ্গে থাকা শুরু করেন। দিনের বেলায় কৃষিজমিতে কাজ করতেন। পরে রাতে স-মিলে ঘুমাতেন।

এদিকে গত ২৮ জুন শমসের ও মোস্তফা কাজ শেষে স-মিলে ফিরছিলেন। পথে মম ইন পার্কের পেছনে করতোয়া নদীর ধারে তাদের দেখা হয়। গল্পের এক পর্যায়ে ঠাট্টার ছলে শমসেরের গো’পনাঙ্গে লা’থি মা’রেন মোস্তফা। এ সময় ঘটনাস্থলেই মা’রা যান শমসের। পরে আ’তঙ্কে শমসেরের ম’রদেহ বেঁ’ধে নদীর তীরে ফে’লে পা’লিয়ে যান মোস্তফা। পরদিন স্থানীয়রা ম’রদেহ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়।

এ ঘটনায় সদর থানায় মা’মলা হলেও পিবিআই মা’মলাটির ত’দন্ত শুরু করে। পুলিশ সুপার আকরামুল হোসেন বলেন, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে নীলফামারী জে’লার ডিমলা উপজে’লা থেকে মোস্তফাকে গ্রে’প্তার করা হয়।