উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রে’প্তার - বাংলা একাত্তর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রে’প্তার - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রে’প্তার

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রে’প্তার

ঝিনাইদহের শৈলকূপা উপজে’লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারকে গ্রে’প্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ শহরের ডিসি কোর্ট এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। তিনি গত ২৮ নভেম্বর উপজে’লা হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামের পুলিশ হা’মলা মা’মলার অন্যতম আ’সামি।

শাওন ওই উপজে’লার নলখোলা গ্রামের মোয়াজ্জেম হোসেন মন্টুর ছেলে। জানা যায়, গত ২৮ নভেম্বর হাকিমপুর ইউনিয়নের বিপ্রবগদিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সং’ঘর্ষে পুলিশের ৩ সদস্যসহ ১৫ জন আ’হত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গু’লি বর্ষণ করে পুলিশ।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ৭৬ জনের নাম উল্লেখসহ অ’জ্ঞাত ৬’শ জনকে আ’সামি করে মা’মলা দা’য়ের করা হয়। মা’মলা দা’য়েরের পর মঙ্গলবার দুপুরে তাকে গ্রে’প্তার করা হয়। বি’ষয়টি নিশ্চিত করেছে ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

উল্লেখ্য, শৈলকূপা উপজে’লা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন শিকদারের বি’রুদ্ধে এর আগেও নানা বিতর্কমুলক কর্মকাণ্ডের অ’ভিযোগ রয়েছে। মুক্তিযো’দ্ধাকে মা’রধর, আওয়ামী লীগের এক কর্মীকে অকথ্য ভাষায় গা’লিগা’লাজ করার ভিডিও ও অডিও ভাইরাল হয়েছিল। এক স’ন্তানের জনক শাওন শিকদার কয়েকবার ছাত্রলীগ থেকে ব’হিষ্কার হলেও পুনরায় স্বপদে বহাল রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com