প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় রাবির ছাত্র আটক - বাংলা একাত্তর প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় রাবির ছাত্র আটক - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় রাবির ছাত্র আটক

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় রাবির ছাত্র আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নিরাপদ সড়কের দাবিতে লা’শের মিছিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজাকার বলে মন্তব্য ও রাজাকার সম্বলিত প্ল্যাকার্ড প্রদর্শন করায় ছাত্র ফেডারেশনের নেতা-কর্মীদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের বাকবিতণ্ডা হয়েছে। এ সময় প্রধানমন্ত্রীকে নিয়ে এমন কটূক্তি করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাব্বত হোসেন মিলনকে জি’জ্ঞাসাবাদের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের রুমে নিয়ে যাওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার (১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা চত্বর থেকে নিরাপদ সড়কের দাবিতে লা’শের মিছিল ও সমাবেশের আয়োজন করে বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর ও বিশ্ববিদ্যালয় শাখা।

“এ সময় রাজাকার শেখ হাসিনা স’রকার “এই স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড প্রদর্শন করে। বি’ষয়টি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোখলেছুর রহমানের চোখে পড়লে তিনি ওই শিক্ষার্থীর হাত থেকে এসে প্ল্যাকার্ডটি কেড়ে নেয়। এ সময় ওই শিক্ষার্থীকে জি’জ্ঞাসাবাদের জন্য শিক্ষকরা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের রুমে নিয়ে যায়।

ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর শাখার আহ্বায়ক জিন্নাতারা সুমু বলেন, একটি গণতান্ত্রিক দেশে স্বাধীনভাবে মত প্রকাশের অধিকার সবার রয়েছে। কিন্তু আজ আমাদের সহযো’দ্ধা মিলনকে অন্যায়ভাবে প্রক্টরের রুমে আ’টকে রাখা হয়েছে। তাকে ছেড়ে দেওয়া না হলে আন্দোলন আরও কঠোর হবে।

এ বি’ষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোখলেসুর রহমান আরটিভি নিউজকে বলেন, ছাত্র ফেডারেশনের নেতাকর্মীরা আজকে বিশ্ববিদ্যালয়ে নিরাপদ সড়কের দাবিতে একটি মিছিল আয়োজন করে।সেখান থেকে এক শিক্ষার্থী প্রধানমন্ত্রীকে রাজাকার বলে প্ল্যাকার্ড প্রদর্শন করে। সেটি মেনে নেওয়া যায় না।

এজন্য ওই শিক্ষার্থীর হাত থেকে প্ল্যাকার্ডটি কেড়ে নিয়ে তাকে জি’জ্ঞাসাবাদের জন্য প্রক্টরের রুমে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে ভিসি তার বি’ষয়ে সিদ্ধান্ত নেবে। সূত্রঃ আরটিভি নিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com