সেই লেডি বাইকারের পক্ষে উচ্চ আদালতে ব্যারিস্টার সুমন - বাংলা একাত্তর সেই লেডি বাইকারের পক্ষে উচ্চ আদালতে ব্যারিস্টার সুমন - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

শিরোনাম :
সেই লেডি বাইকারের পক্ষে উচ্চ আদালতে ব্যারিস্টার সুমন

সেই লেডি বাইকারের পক্ষে উচ্চ আদালতে ব্যারিস্টার সুমন

মা’দক মা’মলায় প’লাতক সিলেটের আলোচিত লেডি বাইকার রিয়া রায় আগাম জা’মিন চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন। তার পক্ষে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন উচ্চ আ’দালতে শুনানি করবেন। মঙ্গলবার (৩০ নভেম্বর) ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ঢাকা পোস্টকে বলেন, হাইকোর্টের একটি ফৌজদারি বেঞ্চে লেডি বাইকার রিয়া রায়ের জা’মিন আবেদন করেছি। তার পক্ষে আমি নিজেই শুনানি করব।

পুলিশের তথ্যমতে, চলতি মাসের ৭ নভেম্বর সিলেট নগরীর এয়ারপোর্ট এলাকা থেকে মা’দকসহ গ্রে’ফতার হন রিয়ার প্রেমিক। ওই ঘটনায় আরমান সামীকে প্রধান আ’সামি করে রিয়াসহ দুই জনের বি’রুদ্ধে মা’দক দ্রব্য আইনে মা’মলা করে সিলেট বিমানবন্দর থানা পুলিশ। মা’মলার এজাহারে বলা হয়, ৫০০ গ্রাম ম’দ, ১০ পিস ইয়াবা ও দুই প্যাকেট গাঁ’জাসহ গ্রে’ফতার করার পর প্রেমিক সামী জানায় তার সঙ্গে লেডি বাইকার রিয়াও ছিল। কৌশলে সে পা’লিয়ে গেছে।

সামীর মা-বাবা বলেন, টিকটকে একসঙ্গে ভিডিও তৈরি করত সামী ও রিয়া। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। তবে রিয়া হিন্দু ধর্মের এজন্য সামীকে প্রেমের সম্পর্ক ভে’ঙে দেওয়ার পরামর্শ দিয়েছিল পরিবার।সিলেট মেট্রোপলিটন পুলিশের ত’দন্ত কর্মকর্তা পলা’শ চন্দ্র দাশ জানান, রিয়াকে গ্রে’ফতার করার জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। বর্তমানে জে’লে আছেন রিয়ার প্রেমিক আরমান সামী।

প্রেমিক আরমান সামীর মা-বাবার দাবি, লেডি বাইকার রিয়া প্রেমের ফাঁ’দে ফে’লে মা’দক দিয়ে গ্রে’ফতার করিয়েছে তাদের ছেলেকে। অপরদিকে রিয়ার পরিবারের অ’ভিযোগ, মি’থ্যা প্রেমের সম্পর্ক তৈরি করে ফাঁ’সানো হয়েছে তাদের মেয়েকে।

পুলিশ বলছে, মা’মলার ত’দন্ত শেষ হলে জানা যাবে বিস্তারিত। রিয়া রায় নিজেকে সিলেটের ফার্স্ট লেডি বাইকার হিসেবে দাবি করেন। মাথায় হেলমেট, চোখে রঙিন চশমা পরে বিলাসবহুল মোটরসাইকেল নিয়ে সিলেট নগরীর অলিগলিসহ রাজপথে দেখা মিলত তার। এছাড়া ফেসবুক, ইউটিউব, টিকটক, ইনস্টাগ্রামে রিয়ার জনপ্রিয়তা রয়েছে। এজন্য খুব অল্প সময়ের ব্যবধানে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক পরিচিতি পান রিয়া।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com