ভোটকেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তাকে ছু’রিকাঘাত ও পু’লিশকে কু’পিয়েছে দু’র্বৃত্তরা - বাংলা একাত্তর ভোটকেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তাকে ছু’রিকাঘাত ও পু’লিশকে কু’পিয়েছে দু’র্বৃত্তরা - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
ভোটকেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তাকে ছু’রিকাঘাত ও পু’লিশকে কু’পিয়েছে দু’র্বৃত্তরা

ভোটকেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তাকে ছু’রিকাঘাত ও পু’লিশকে কু’পিয়েছে দু’র্বৃত্তরা

কুমিল্লার বরুড়ায় প্রিজাইডিং কর্মকর্তাকে ছু’রিকাঘাত ও কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে কু’পিয়েছে দু’র্বৃত্তরা। এ ঘটনায় ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে। ঘটনার সময় পুলিশ কর্মকর্তার পি’স্তলটিও ছি’নিয়ে নেয় দু’র্বৃত্তরা। রোববার (২৮ নভেম্বর) বেলা ১১টার উপজে’লার ঝলম ইউনিয়নের ঢেউয়াতলী স’রকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। উপজে’লার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম বি’ষয়টি নিশ্চিত করেছেন।

উপজে’লার নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও স্থানীয় সূত্র জানায়, রোববার বেলা ১১টার সময় দু’র্বৃত্তরা কেন্দ্রটি দ’খলের চেষ্টা করে। এ সময় কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফ তাদেরকে বা’ধা দেওয়ার চেষ্টা করেন। এতে ক্ষি’প্ত হয়ে প্রিজাইডিং কর্মকর্তার বামহাতে ছু’রিকাঘাত ও পুলিশ কর্মকর্তার কোম’রে কু’পিয়েছে দু’র্বৃত্তরা।

এ সময় পুলিশ কর্মকর্তার পি’স্তলটিও ছি’নিয়ে নেয় দু’র্বৃত্তরা। এদের মধ্যে প্রিজাইডিং কর্মকর্তাকে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তাকে আবু হানিফকে কুমিল্লা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আবু হানিফের অবস্থা আ’শঙ্কাজনক বলে জানা গেছে।

উপজে’লার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, হা’মলায় দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও এক এসআই আ’হত হয়েছেন। ওই কেন্দ্রে ভোটগ্রহণ বাতিল করা হবে। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, আমরা বি’ষয়টি শুনেছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com