রোববার আবরার হ’ ত্যার রায় : সব আসামির ফাঁ’সি চায় পরিবার - বাংলা একাত্তর রোববার আবরার হ’ ত্যার রায় : সব আসামির ফাঁ’সি চায় পরিবার - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

শিরোনাম :
রোববার আবরার হ’ ত্যার রায় : সব আসামির ফাঁ’সি চায় পরিবার

রোববার আবরার হ’ ত্যার রায় : সব আসামির ফাঁ’সি চায় পরিবার

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হ’ত্যার দুই বছর দুই মাস পর আগামীকাল রোববার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১- এর আ’দালতে রায় ঘোষণা হতে যাচ্ছে। আ’লোচিত এই মত্যা মা’মলার সব আ’সামির ফাঁ’সি চায় আবরারের পরিবার। হ’ত্যাকারীদের কঠিন শা’স্তি নিশ্চিত করলে আর কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের এভাবে চলে যেতে হবে না বলে মনে করেন আবরারের মা রোকেয়া খাতুন।

আবরারের কুষ্টিয়া শহরের পিটিআই সড়কের বাসায় নয়া দিগন্তকে এসব কথা বলেন তিনি। রায় ঘোষণার সময় আ’দালতে উপস্থিত থাকবেন আবরারের বাবা বরকত উল্লাহ ও ছোট ভাই আবরার ফাইয়াজসহ পরিবারের অনেকেই। আবরারের মা আরো বলেন, ওদের সর্বোচ্চ শা’স্তি না হলে শিক্ষাপ্রতিষ্ঠানে হ’ত্যাকা’ণ্ড চলতেই থাকবে।

আবরারের ছোট ভাই ফাইয়াজ বলেন, আম’রা সর্বোচ্চ শা’স্তির রায় আশা করছি। আবরারের মামাতো ভাই আবু-তালহা রাসেল বলেন, আর যেন কোনো মানুষকে এভাবে ভাইহারা হতে না হয়। আর তাই সব অ’ভিযু’ক্ত আ’সামিদের ফাঁ’সি চায়।

কুষ্টিয়ার কৃতি সন্তান বুয়েট ছাত্র আবরারকে ভুলতে পারেনি কুষ্টিয়ার সহপাঠীসহ প্রতিবেশীরা। আবরারের সহপাঠী ও প্রতিবেশীরা জানান, আমাদের আবরারকে যে অ’ত্যাচার করে হ’ত্যা করা হয়েছে তা আম’রা এখনো ভুলতে পারিনি। শুনেছি রায় প্রকাশ হবে, আম’রা চাই সবগুলোর ফাঁ’সি। আর যেন দেশের কেউ এমন কাজ করতে না পারে।

২০১৯ সালের ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরে বাংলা হলে আবরার ফাহাদকে পি’টিয়ে হ’ত্যা করে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনায় ১৯ জনকে আ’সামি করে পরের দিন ৭ অক্টোবর চকবাজার থা’নায় একটি হ’ত্যা মা’মলা করেন আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ। ওই বছরের ১৩ নভেম্বর ২৫ জনকে অ’ভিযু’ক্ত করে চার্জশিট দাখিল করেন মা’মলার ত’দন্ত কর্মক’র্তা ঢাকা মহানগর (দক্ষিণ) গোয়েন্দা শাখার পরিদর্শক ওয়াহেদুজ্জামান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com