মসজিদের বাথরুমে নিয়ে শি’শুকে ধ’র্ষণ, আ’সামি গ্রে’ফতার

| আপডেট :  ২৭ নভেম্বর ২০২১, ০১:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ নভেম্বর ২০২১, ০১:১১ অপরাহ্ণ

সাতক্ষীরার শ্যামনগরের চাঞ্চল্যকর চার বছরের শি’শু ধ”ণ মা’মলার একমাত্র আ’সামি মো. আল-আমিন গাজীকে গ্রে’ফতার করেছে র‌্যা’ব-৬। র‌্যা’ব-৬-এর পরিচালক লে. কর্নেল মোস্তাক আহমেদ জানান, র‌্যা’বের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৬ নভেম্বর) খুলনার সোনাডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রে’ফতার করে। আ’সামিকে সাতক্ষীরার শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

গত ২২ নভেম্বর বিকাল ৪টার দিকে ভু’ক্তভোগী চার বছরের শি’শু তার দুই বছরের ভাইসহ সাতক্ষীরার শ্যামনগর থানাধীন এলাকায় বাড়ির পাশে ফাঁকা জায়গায় খেলাধুলা করছিল। আ’সামি আল-আমিন তাদেরকে কদবেল খাওয়ার প্রলোভন দেখিয়ে মধ্যমপাড়া জামে মসজিদের বাথরুমের নিয়ে যায়।

সেখানে চার বছরের শি’শুটিকে জো’রপূ্র্বক ধ”ণ করে। ভু’ক্তভোগীর চি’ৎকার শুনে আত্মীয়-স্বজনসহ আশপাশের লোকজন এগিয়ে এলে আল-আমিন পা’লিয়ে যায়। শি’শুটি বর্তমানে শ্যামনগর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় শি’শুর দাদি বা’দী হয়ে অ’ভিযুক্ত আল-আমিন গাজীর বি’রুদ্ধে শ্যামনগর থানায় মা’মলা করেন। আ’সামিকে ধরতে র‌্যা’ব-৬-এর একটি আভিযানিক দল শুরু থেকেই ছায়া ত’দন্ত শুরু করে এবং গো’য়েন্দা তৎপরতা অব্যাহত রাখে