চেয়ারম্যানের বি’রুদ্ধে নারীদের ঝা’ড়ুমিছিল - বাংলা একাত্তর চেয়ারম্যানের বি’রুদ্ধে নারীদের ঝা’ড়ুমিছিল - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
চেয়ারম্যানের বি’রুদ্ধে নারীদের ঝা’ড়ুমিছিল

চেয়ারম্যানের বি’রুদ্ধে নারীদের ঝা’ড়ুমিছিল

ময়মনসিংহের নান্দাইলে এক ইউপি চেয়ারম্যানের বি’রুদ্ধে ঝাড়ুমিছিল করেছে নারীরা। সং’সদ সদস্যকে ‘রাতের ভোটে এমপি’ বলায় এর প্র’তিবাদে উপজে’লা আওয়ামী লীগ মিছিল ও সমাবেশের আয়োজন করে। শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে পৌর সদর দিয়ে বয়ে যাওয়া ময়মনসিংহ-কি’শোরগঞ্জ মহাসড়কে বিশাল এ মিছিল ও পরে স্থানীয় খেলার মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঝাড়ুমিছিলের নেতৃত্ব দিয়েছেন নান্দাইল উপজে’লা পরিষদের চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল। সঙ্গে ছিলেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

স্থানীয় সূত্র জানায়, উপজে’লার চণ্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটি এলাকায় গত মঙ্গলবার ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে দলের তৃণমূল নেতাদের নিয়ে এক সভার আয়োজন করা হয়। ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সং’সদ সদস্য মেজর জেনারেল (অব.) আবদুস সালাম। সভায় উপজে’লা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বি’ষয়ক সম্পাদক ও চণ্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এম’দাদুল হক ভূঁইয়া বক্তব্য দেন।

সেই বক্তব্যে চেয়ারম্যান বলেন, ২০১৪ সালের জাতীয় সং’সদ নির্বাচনে আনোয়ারুল আবেদীন খান অটো নির্বাচিত হন। তখন কেউ ভোট দিতে পারেনি আর ২০১৮ সালে রাতের ভোটে সং’সদ সদস্য নির্বাচিত হয়েছেন। আর এ অবস্থায় আগামী ২৩ সালে তিনি… খাবেন। তাঁর এই বক্তব্য ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ইউপি চেয়ারম্যানের ওই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার নান্দাইল উপজে’লা চেয়ারম্যান এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এর প্র’তিবাদ জানান। ওই দিন কর্মসূচি ঘোষণা করেন। পূর্বঘোষণা অনুযায়ী শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে বি’ক্ষো’ভ মিছিল করে শহর প্রদক্ষিণ করা হয়। মিছিল শেষে ডাকবাংলোর সামনে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে যোগ দেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com