এক বন্ধুকে বিয়ের পরও স্বামীর তিন বন্ধুর সঙ্গে নারীর সম্পর্ক, অতঃপর… (ভিডিও) - বাংলা একাত্তর এক বন্ধুকে বিয়ের পরও স্বামীর তিন বন্ধুর সঙ্গে নারীর সম্পর্ক, অতঃপর… (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

এক বন্ধুকে বিয়ের পরও স্বামীর তিন বন্ধুর সঙ্গে নারীর সম্পর্ক, অতঃপর… (ভিডিও)

এক বন্ধুকে বিয়ের পরও স্বামীর তিন বন্ধুর সঙ্গে নারীর সম্পর্ক, অতঃপর… (ভিডিও)

প্রতীকী ছবি

একইসাথে সম্পর্ক চার বন্ধুর সাথে। পরে সবার সম্মতিতে বিয়ে হয় একজনের সাথে। বিয়ের পরও বাকি তিন বন্ধুর সাথে সম্পর্ক বজায় থাকে। এ নিয়ে শুরু হয় ক’লহ। পরে চার বন্ধু মিলে হ’’ত্যা করে সেই নারীকে। ঘটনাটি ঘটেছে রাজধানীর সূত্রাপুরে। চারজনকেই গ্রে’প্তার করেছে পুলিশ।

প্রতিব’ন্ধী স্বামী ও পাঁচ বছর বয়সী স’ন্তানকে চাঁদপুরে রেখে ঢাকায় আসেন তানিয়া। পরিচয় হয় বাবু নামের এক ব্যক্তি ও তার তিন বন্ধুর সাথে। একই সাথে চার জনের সাথে সম্পর্কে জড়ান তানিয়া। সবার সম্মতিতে তাদেরই একজন নয়ন বিয়ে করেন তানিয়াকে। কিন্তু বিয়ের পরও সবার সাথে সম্পর্ক ধরে রাখেন তানিয়া। এনিয়ে ক’লহ দেখা দিলে শুক্রবার চার বন্ধু মিলেই হ’’ত্যা করেন তানিয়াকে। চেষ্টা করেন গু’মের।

লালবাগের ডিসি জসীম উদ্দীন মোল্লা বলেন, ‘যেহেতু ৪ জনের সাথেই এই মেয়েটার সম্পর্ক। পরে যখন একজনের সাথে বিয়ে হয় তখন হয়তো পুরানো কথাগুলো নিয়ে একটা বাগবিতন্ডার সৃষ্টি হয়। সেখান থেকেই হতে পারে হ’’ত্যাটা ঘটেছে।’ অ’জ্ঞাত পরিচয় নারী হিসেবে তানিয়ার ম’রদেহ উ’দ্ধার করা হলেও নাম পরিচয় বের করে হ’’ত্যায় জ’ড়িত চারজনকেই গ্রে’প্তার করেছে পুলিশ।

তিনি আরও বলেন, ‘নয়নসহ তার তিন বন্ধু মিলে হ’’ত্যাকান্ডটি ঘটিয়েছে। একইসাথে ম’রদেহটি গু’ম করার চেষ্টা করা হয়েছে। এটা প্রাথমিকভাবে পরিষ্কার হয়েছে। এবং মা’মলা মূল র’হস্য উদঘাটিত।’

এ বি’ষয়ে তানিয়ার বাবা টেলু দেওয়ান বলেন, ‘আমার মেয়ের সাথে যারা এমন করছে তাদের সবার ফাঁ’সি চাই। সবাইরে ধরে আইন যেন তাদের ফাঁ’সি দেয়। কি এমন দোষ করছে আমার মেয়ে। আমার মেয়ে কোন দোষ করে নাই। আমার মেয়েরে বহুত আ’ঘাত করছে ওরা।’ গ্রে’প্তার করা চার বন্ধুকে দুই দিন করে রি’মান্ডে দিয়েছে আ’দালত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com