সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

মিতু হত্যা মামলার তদন্ত রিপোর্ট না দেয়ায় হাইকোর্টের অসন্তোষ

মিতু হত্যা মামলার তদন্ত রিপোর্ট না দেয়ায় হাইকোর্টের অসন্তোষ

২০১৬ সালের জুনে গুলি করে হত্যা করা হয় সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতুকে। কিন্তু চার বছর পার হয়ে গেলেও এখনও এই হত্যা মামলার তদন্ত রিপোর্ট দাখিল করা হয়নি। আর এ ঘটনায় অসন্তোষ প্রকাশ করেছেন হাইকোর্ট।

মামলার এক আসামির জামিন শুনানিতে বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ মামলার সংশ্লিষ্ট কর্মকর্তাকে উদ্দেশ্য করে বলেন, “২০১৬ সালের জুনে হত্যার ঘটনা ঘটে। সাড়ে চার বছর হয়ে গেল আজও তদন্ত রিপোর্ট দাখিল করতে পারেননি। কেন তদন্ত রিপোর্ট দিতে পারছেন না?” পরে আদালত জামিন আবেদনটি আগামী দুই মাস স্ট্যান্ড ওভার (মুলতবি) রাখেন এবং এর মধ্যে মামলার তদন্তের অগ্রগতি জানাতে তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

আদেশের বিষয়টি নিশ্চিত করে ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী বলেন, গত ৩ নভেম্বর হাইকোর্ট এক আদেশে মামলার তদন্ত কর্মকর্তাকে তলব করেছিলেন। মামলার কারাবন্দি আসামি মোতালেব মিয়া ওরফে ওয়াসিমের জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে তদন্ত কর্মকর্তাকে তলব করা হয়েছিলো। পরে তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক সন্তোষ কুমার চাকমা হাজির হয়ে আদালতকে বলেন- তিনি কিছুদিন আগে তদন্তভার পেয়েছেন। এরপর আদালত উল্লে­খিত মন্তব্য করেন এবং আদেশ দেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রামে গুলি করে মিতুকে হত্যা করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com