বিএনপি-পুলিশ ব্যাপক সং ঘর্ষ, সাংবাদিকসহ আ’হত ২০ - বাংলা একাত্তরবিএনপি-পুলিশ ব্যাপক সং ঘর্ষ, সাংবাদিকসহ আ’হত ২০ - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

বিএনপি-পুলিশ ব্যাপক সং ঘর্ষ, সাংবাদিকসহ আ’হত ২০

বিএনপি-পুলিশ ব্যাপক সং ঘর্ষ, সাংবাদিকসহ আ’হত ২০

বিএনপির দলীয় নেত্রী খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে বিএনপির বি’ক্ষো’ভ সমাবেশে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মিদের সং’ঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ও সাংবাদিকসহ আ’হত হয়েছেন অন্তত ২০ জন।

সোমবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে শহরের আলাইপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এ সং’ঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বি’ক্ষো’ভ মিছিলে কয়েক রাউন্ড টিয়ার সেল ও রাবার বু’লেট নি’ক্ষেপ করেছে পুলিশ। বর্তমানে এই এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ নিয়ে নাটোরের পুলিশ জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জে’লা বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির নেতা-কর্মিরা একত্রিত হয়ে বিএনপি নেতা দুলুর সহধর্মিনী ছাবিনা ইয়াসমিন ছবির নেতৃত্বে বি’ক্ষো’ভ ও সমাবেশে করার প্রস্তুতি নেয়। এ সময় দলের নেতা কর্মীদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করতে বললে তারা ক্ষি’প্ত হয়ে পুলিশের ও’পর হা’মলা করে।

পরিস্থিতি শান্ত করতে পুলিশ লার্ঠিচাজ শুরু করে। এ সময় দলের নেতা-কর্মীরা ছত্রভঙ্গ হয়ে পুলিশের ও’পর ইট পা’টকেল নি’ক্ষেপ করতে শুরু করে বলে জানায় পুলিশ। এতে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান ও সাংবাদিকসহ অন্তত ২০ জন আ’হত হয়েছেন। পরে পুলিশ কয়েক রাউন্ড টিয়ার শেল ও রাবার বু’লেট নি’ক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com