ছোট ভাইয়ের স্ত্রীকে প্রকাশ্যে শ্লী’লতাহা’নি, বিচার চাইতে সন্তান নিয়ে থানায় নারী

| আপডেট :  ২২ নভেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২২ নভেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ণ

সম্পত্তির ভাগ, শপিংমলের ভাড়া ও ব্যাংক লোনের কিস্তি পরিশোধ না করে, টাকা আ’ত্মসাৎ করার প্র’তিবাদ করায় ছোট ভাইয়ের স্ত্রীকে শপিংমলের সামনে প্রকাশ্যে মা’রধর করে শ্লী’লতাহা’নির অ’ভিযোগ উঠেছে বড় ভাই শাহ আলমের বি’রুদ্ধে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজে’লা মাওনা চৌরাস্তার ইয়াকুব আলী মাস্টার টাওয়ারে সামনে এ ঘটনা ঘটে। নয়া দিগন্ত

ভু’ক্তভোগী ওই নারী বলেন, স্বামীর মৃ’ত্যুর পর থেকে ভাসুর শাহ আলম সহায় সম্পত্তি থেকে উ’চ্ছেদ করার পাঁয়তারা করছে। এর আগে বাসার গেটে তালা দিয়ে কয়েকদিন অ’বরুদ্ধও করে রেখেছিল। পরে পুলিশ ও স্বজনদের সহযোগিতায় সে অবস্থা থেকে মুক্ত হই।

তিনি বলেন, ’রোববার বেলা সাড়ে ১১টার টার সময় স্বামীর প্রতিষ্ঠান ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের সামনে গেলে অ’ভিযুক্ত শাহ আলম অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। তখন এর প্র’তিবাদ করতে গেলে আমাকে মা’রধরসহ শ্লী’লতাহা’নি করে। তখন গাড়ির ড্রাইভার আমির হোসেন আমাকে রক্ষার জন্য এগিয়ে গেলে তাকেও মা’রধর করে।’ সময় টিভি অনলাইন

নাম প্রকাশে অনিচ্ছুক ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের নিরাপত্তা কর্মী বলেন, ওই নারীর কোন দোষ নেই। কোন কিছু বুঝার আগেই মা’রধর শুরু করেছে। অ’ভিযুক্ত শাহ আলমের ব্যক্তিগত নাম্বারে একাধিকবার কল করলেও সে ফোন রিসিভ করেননি।

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই মো. মনির হোসেন বলেন, জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে অ’ভিযুক্ত যুবক শাহ আলমকে পাওয়া যায়নি। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, লিখিত অ’ভিযোগ পেয়েছি। বি’ষয়টি ত’দন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।