জুতোয় ম’দ ভরে পান করে বিশ্বকাপ উদযাপনে অস্ট্রেলীয় ক্রিকেটাররা (ভিডিও) - বাংলা একাত্তর জুতোয় ম’দ ভরে পান করে বিশ্বকাপ উদযাপনে অস্ট্রেলীয় ক্রিকেটাররা (ভিডিও) - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

জুতোয় ম’দ ভরে পান করে বিশ্বকাপ উদযাপনে অস্ট্রেলীয় ক্রিকেটাররা (ভিডিও)

জুতোয় ম’দ ভরে পান করে বিশ্বকাপ উদযাপনে অস্ট্রেলীয় ক্রিকেটাররা (ভিডিও)

ইতিহাসটা নতুন করে লিখেছে অস্ট্রেলিয়া। নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে দলটি। তাতে সব মিলিয়ে ষষ্ঠ বিশ্বকাপ শিরোপা ঘরে তুলেছে অজিরা। এরপরই মেতে উঠেছে অদ্ভুত উল্লাসে। ড্রেসিং রুমে দলটির উদযাপনের অনুষঙ্গ হিসেবে ছিল ম’দ, আর সেটা তারা পান করেছেন নিজেদের জুতোয় নিয়ে!

জেতার পর ড্রেসিং রুমে গিয়েই গ্লেন ম্যাক্সওয়েল টুইট করে জানিয়ে দিয়েছিলেন, ‘আমাকে আগামী কয়েক দিন খুঁজে পাবে না বন্ধুরা, উল্লাস!’ কেন তাকে খুঁজে পাওয়া যাবে না, সেটা দেখা গেল আইসিসির প্রকাশ করা এক ভিডিওতে। সেখানে দেখা গেল অস্ট্রেলিয়ার সাজঘরে তিনি গিয়েছিলেন ঐতিহ্যবাহী স্কি গগলস পরে। তা পরেই চলেছে উদযাপন।

এরপর শুরু জুতোয় ম’দ নিয়ে খেয়ে উদযাপনের। শুরুটা করেছিলেন অজি উইকেটরক্ষক ব্যাটার ম্যাথু ওয়েড। তিনিই প্রথম জুতো খুলে তাতে বিয়ার নিয়ে খাওয়া শুরু করেন। তার দেখাদেখি সতীর্থ মার্কাস স্টয়নিসকেও দেখা যায় যোগ দিতে।

দলটির অন্যতম প্রধান ব্যাটার স্টিভেন স্মিথ এ উদযাপনকে পেছনে রেখে অ্যাডাম জ্যাম্পাকে সঙ্গে নিয়ে ছবি তুলে প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অজি এই স্পিনার সদ্য সমাপ্ত বিশ্বকাপে তুলে নিয়েছেন ১৩ উইকেট।

এর আগে মাঠ ছাড়ার সময়ও অ্যারন ফিঞ্চের দল পেয়েছে রাজকীয় সম্মান। দুবাই স্টেডিয়াম থেকে শিরোপা নিয়ে বেরোবার সময় দলটিকে বিশেষ গান বাজিয়ে বিদায় দেওয়া হয়েছে, যার তালে তালে নাচতেও দেখা গেছে মার্কাস স্টয়নিসকে।

অ্যাশেজের সময় ঘনিয়ে আসছে। নাহয় এমন উদযাপনে আরও কিছুদিন মেতে থাকতে পারতেন অজি খেলোয়াড়রা। তাই অনেক খেলোয়াড়ই অ্যাশেজ সিরিজকে মাথায় রেখে আগেভাগেই ছেড়ে যাবেন দুবাই। বাকিরা থাকবেন সেখানেই। আরও কিছুদিন বুঁদ হবেন টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ের উন্মাদনায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com