বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
গ্যালারিতে অসি তরুণীকে ভারতীয় সমর্থকের বিয়ের প্রস্তাব

গ্যালারিতে অসি তরুণীকে ভারতীয় সমর্থকের বিয়ের প্রস্তাব

রবিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারতীয় ইনিংসের ২০ তম ওভারের খেলা চলছে। অস্ট্রেলিয়ার ৩৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের সংগ্রহ ২ উইকেটে ১২৬ রান। ক্রিজে ছিলেন অধিনায়ক বিরাট কোহলি (৪২ বলে ৩৫) ও লোকেশ রাহুল (২৯ বলে ৩০)। ম্যাচ জিততে ভারতের তখন ১৮০ বলে দরকার ২৬৪ রান।

মাঠে যখন ভারতের এই অবস্থা, তখন গ্যালারিতে ঝুকিপূর্ণ সিদ্ধান্তই নেন এক ভারতীয় সমর্থক। গ্যালারিতেই এক অসি তরুণীকে বিয়ের প্রস্তাব দেয়ার সিদ্ধান্ত নেন ওই ভারতীয় সমর্থক। এমনকি ওই সমর্থকের এমন সিদ্ধান্তের জন্য মাঠের খেলাও বন্ধ করে দেয়া হয় কয়েক সেকেন্ডের জন্য। বড় পর্দায় দেখানো হয় এক অস্ট্রেলিয়ান তরুণীর সামনে হাঁটু গেড়ে বসে আছেন ভারতীয় সমর্থক, হাতে আংটি।

ধারাভাষ্য কক্ষে তখন মাইক হাতে ধারাভাষ্যকারও বলেই চলেছেন, ‘প্লিজ সে ইয়েস’, ‘প্লিজ সে ইয়েস’। কয়েক মুহুর্ত ভেবে সেই তরুণী সম্মতি দেন প্রস্তাবে। সঙ্গে সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ হন দুজনে। মাঠে থাকা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল হাততালি দেন ভারতীয় সমর্থকের এ সফলতায়। সেই সাথে শুরু হয় গ্যালারিজুড়ে দর্শকদের উল্লাস।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com