বিদ্যালয়ে কিশোরীর সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা দারোয়ান, গণপি টুনি

| আপডেট :  ১০ নভেম্বর ২০২১, ১০:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ নভেম্বর ২০২১, ১০:৩৮ অপরাহ্ণ

যশোরের মনিরামপুরের শ্যামনগর স’রকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিসকক্ষে ১৬ বছর বয়সী এক কি’শোরীর সঙ্গে হাতেনাতে ধরা পড়ে গনপি’টুনি খেয়েছেন ওই প্রতিষ্ঠানের নৈ’শপ্র’হরী আতাউর রহমান (৩১)। ওই কি’শোরীকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে তার বি’রুদ্ধে। গতকাল সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল মধ্যরাতে আতাউরের বি’রুদ্ধে থানায় ধ”ণ মা’মলা করেন ওই কি’শোরী।

জানা গেছে, আতাউর শ্যামনগর গ্রামের আলী মুনসুরের ছেলে। ভু’ক্তভোগী ওই কি’শোরী এবং আতাউর একই গ্রামের বাসিন্দা। ভু’ক্তভোগী ওই কি’শোরী অভ’য়নগরের নওয়াপাড়ার একটি পাটকলের শ্র’মিক। আতাউর ২০১৬ সাল থেকে শ্যামনগর স’রকারি প্রাথমিক বিদ্যালয়ে চুক্তিভিত্তিক নৈ’শপ্র’হরী হিসেবে কর্মরত। ধ”ণ মা’মলা হওয়ায় এবার তাঁর চাকরির চুক্তি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন উপজে’লা শিক্ষা কর্মকর্তা। এর আগেও একবার বিদ্যালয়ের অফিসকক্ষে এক নারীসহ ধরা পড়ায় আতাউরকে চাকরি থেকে সাময়িক ব’হিষ্কার করা হয়।

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) যোগেশ চন্দ্র মণ্ডল বলেন, সোমবার সন্ধ্যায় শ্যামনগর বাজারে ডাক্তার দেখিয়ে স্কুল মাঠ দিয়ে বাড়ি ফিরছিলেন ওই ভু’ক্তভোগী কি’শোরী। আতাউর তখন স্কুলের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন। ওই কি’শোরীকে একা দেখতে পেয়ে আতাউর ডাক দেন। তিনি বারান্দায় উঠতেই আতাউর তাঁকে টেনে অফিসকক্ষে নিয়ে যান। তখন জো’র করে ওই কি’শোরীকে ধ”ণ করেন আতাউর। ঘটনাটি দেখে ফে’লেন আশপাশের লোকজন। তখন তাঁরা আতাউরকে ধরে মা’রধর করেন। খবর পেয়ে আমরা আতাউর ও কি’শোরীকে উ’দ্ধার করে থানায় নিয়ে আসি।’

এদিকে স্থানীয়রা জানান, ওই কি’শোরীর বাড়ি ঘটনাস্থল থেকে খানিকটা দূরে। আতাউরের সঙ্গে তাঁর পূর্বের প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে সোমবার সন্ধ্যায় তাঁরা একত্র হন। বিদ্যালয়ের পাশে শ্যামনগর বাজার। সোমবার সন্ধ্যায় সেখানে নির্বাচনী সভা চলছিল। সভার লোকজন তাঁদের বিদ্যালয়ের অফিসকক্ষে ঢুকতে দেখে ফে’লেন। তখন তাঁরা এসে দুজনকে বিদ্যালয়ের অফিসকক্ষে ধরে ফে’লেন।

স্থানীয়রা বলেন, লোকজন দেখে আতাউর পা’লিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন তাঁকে গণপি’টুনি দিয়ে অফিসকক্ষে আ’টকে রাখা হয়। এদিকে আতাউরের ব’হিষ্কারের দাবিতে মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে স্কুল ঘেরাও করেন এলাকাবাসী। এ সময় তাঁরা গণস্বাক্ষর দেন। মনিরামপুর থানার পরিদর্শক (ত’দন্ত) মাহবুবুর রহমান বলেন, আতাউরের বি’রুদ্ধে ধ”ণ মা’মলা করেছেন ভু’ক্তভোগী নারী। মঙ্গলবার দুপুরে তাঁকে আ’দালতে হাজির করা হয়েছে।

মনিরামপুর উপজে’লা শিক্ষা কর্মকর্তা সেহেলী ফেরদৌস বলেন, ‘আতাউরের ঘটনা শুনেছি। তাঁর নিয়োগ চুক্তিভিত্তিক। নিয়োগ চুক্তি বাতিল করে কাগজপত্র আমার অফিসে পাঠাতে প্রধান শিক্ষককে নির্দেশনা দিয়েছি।’ সুত্রঃ বিডি ২৪ লাইভ